Site icon The News Nest

Sourav Ganguly: লন্ডনে সৌরভের আশে পাশে ঘাসফুল! এবার দেখা মন্ত্রীর সঙ্গে

sourav 1

লন্ডনে সপরিবার ছুটি কাটাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর সঙ্গে সেখানে মাঝে মাঝেই দেখা হয়ে যাচ্ছে তৃণমূলের বিভিন্ন নেতার। কিছু দিন আগেই দেখা হয়েছিল সোহম চক্রবর্তীর সঙ্গে। এ বার দেখা হল মন্ত্রী সুজিত বসুর সঙ্গে।

রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁকে বেশি দেখা গিয়েছে বলেই বিসিসিআই–এর পদ খোয়াতে হয়েছে বলে অনেকের অভিযোগ। তখন অবশ্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। তারপর কেটে গিয়েছে বেশ কিছুদিন।তাহলে কী নতুন কোনও সমীকরণ?‌ এই বিষয়ে তাঁরা দু’‌জনের কেউ মুখ খোলেননি। বরং লন্ডনে একদিন একসঙ্গে কাটালেন সৌরভ–সুজিতের পরিবার। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন রাজ্যের দমকলমন্ত্রী। সৌরভ–ডোনার সঙ্গে ছবি দিয়েছেন তিনি। এমনকী দুই পরিবার একসঙ্গেও ছবি তুলেছে। আর সেই ছবি পোস্ট করে সুজিত বসু লিখেছেন, ‘‌লন্ডনে খুব ভাল সময় কাটালাম পরিবার এবং বন্ধুদের সঙ্গে।’‌ তবে সেখানে কী কী বিষয়ে কথা হয়েছে তা খোলসা করেননি কেউ।

আরও পড়ুন: Cristiano Ronaldo: বিশ্বাসঘাতকতা করেছে Man U, তাড়ানোর চেষ্টার অভিযোগ রোনাল্ডোর

কিছু দিন আগে সৌরভের সঙ্গে ছবি দিয়েছিলেন সোহম। তিনি অভিনেতা এবং তৃণমূল বিধায়ক। সোহম ছবি পোস্ট করে লিখেছিলেন, “খুব সুন্দর একটা সন্ধে কাটালাম দাদা এবং ডোনাদি। সত্যি খুব ভাল লাগল।” সেখানে সৌরভ এবং ডোনা উপস্থিত ছিলেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার রাজ্যের আর এক মন্ত্রীর সঙ্গে সময় কাটালেন সৌরভ ও তাঁর পরিবার। এই একের পর এক তৃণমূল কংগ্রেসের নেতা–মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ এবং মুখ্যমন্ত্রীর সামাজিক কর্মসূচিতে দেখা যাওয়া বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

কেন লন্ডনে গিয়েছেন সৌরভ?‌ এখানে আসার কথা তিনি আগেই জানিয়েছিলেন। তাছাড়া সৌরভের মেয়ে সানা লন্ডনে পড়াশোনা করেন। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সেখানে একটি বাড়ি আছে। ছুটি কাটাতে সেখানে গিয়ে থাকেন সৌরভ। এখান থেকে কাতারে ফুটবল বিশ্বকাপ দেখতে যাওয়ার কথা রয়েছে তাঁর। তবে তাঁর মধ্যে এই সাক্ষাৎ গুঞ্জনের সৃষ্টি করেছে।

আরও পড়ুন: Cristiano Ronaldo: ম্যান ইউ ছাড়লেন রোনাল্ডো, সমর্থকদের কী লিখলেন CR7?

Exit mobile version