Site icon The News Nest

Tai Emery: জেতার আনন্দে রিংয়ে উঠে ঊর্ধ্বাঙ্গ নগ্ন করলেন মহিলা বক্সার! ভিডিও ঝড় তুলেছে নেট দুনিয়ায়

EMERY

অসাধারণ কোনও ম্যাচ জেতার পর খেলোয়াড়রা বিভিন্ন ভাবে উচ্ছ্বাস প্রকাশ করে খবরে আসেন। কখনও কোনও খেলোয়াড় প্রচুর মদ্যপান করে খেই হারিয়ে ফেলেন, থাকেন না নিজের মধ্যে। আবার কখনও কোনও অ্যাথলিট ম্যারাথন যৌনতায় মাতেন। তবে সম্প্রতি মিক্সড মার্শাল আর্ট ওরফে এমএমএ-তে এক মহিলা বক্সার জয়ের পর যা করলেন তা নজিরবিহীন বললেও কম বলা হয়।

কিকবক্সার টায়ে এমেরি বিয়ার নাকল ফাইটিং চ্যাম্পিয়নশিপে অভিষেক করেছিলেন। অভিষেক ম্যাচ ঘিরে সকলের মধ্যেই অতিরিক্ত আবেগ থাকে। জয় দিয়ে কোনও প্রতিযোগিতা শুরু করতে চান সকলেই।  টায়ে এমেরিও তাদের ব্যতিক্রম নয়। খেলার শুর থেকেই একের পর এক পাঞ্চ করে প্রতিপক্ষকে নাস্তানাবুদ করে দেন। ম্যাচে প্রতিপক্ষকে দাঁড়ানোর কোনও সুযোগই দেননি তিনি।

আরও পড়ুন: Asia Cup 2022: আট বছর পরে এশিয়া সেরা শ্রীলঙ্কা, ফাইনালে মুখ থুবড়ে পড়ল পাকিস্তান

ফলে শুরু ম্যাচ জিততে কোনও সমস্যাও হয়নি তার। এই ম্যাচ জেতার পর টায়ে এমেরি রিংয়ের রোপের ওপর উঠে পরনের টপ তুলে নিজের স্তনযুগল সকলকে দেখান! যা দেখে চমকে গিয়েছে নেটাগরিকরা। এমেরির টপের নীচে ছিল না কোনও অন্তর্বাস। এমএমএ-র ইতিহাসে কখনও এমন দৃশ্য দেখা যায়নি। যা দেখে স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা সকলেই হকচকিয়ে যান।

এমেরি নিজেই এই উন্মাদনার ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। লক্ষাধিক ফলোয়ার রয়েছে তাঁর। এমেরি এই ভিডিয়ো পোস্ট করে লেখেন, ‘যাঁরা জানতেন না, তাঁরা এখন থেকে জানবেন যে, আমি টাই এমেরি। আমি সেই সকল মানুষকে চিয়ার্স বলতে চাই, যাঁরা আমাকে পেটের ভাত দিয়েছে, শোওয়ার জায়গা দিয়েছে, ট্রেনিংয়ের জায়গা দিয়েছে, আমাকে কোচিং করিয়েছে কিংবা আমার ওপর বিশ্বাস রেখেছে। কখনই এসব জলে যায়নি। আমি সবসময় দশ গুণ প্রাণশক্তি ফিরিয়ে দেব। এই গোলের জন্য আমি গর্বিত।’

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে মুহূর্তের মধ্যে। এমনিতেও নিজের একাধিক হট বিকিনি পড়া ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। তবে ম্যাচ জয়ের পর যে তিনি সম্পূর্ণ নগ্ন বক্ষ সকলকে দেখাবেন তা কল্পনাও করতে পারেননি অনেকে।

আরও পড়ুন: কিশোরীকে ২বার ধর্ষণ, দেশের মাটিতে পা রাখতেই গ্রেফতার ক্রিকেটার সন্দীপ লামিছানে

 

Exit mobile version