Site icon The News Nest

IPL 2020: স্লো ওভার রেটের খেসারত, কোহলিকে ১২ লাখ টাকার জরিমানা

KOHLI 2

বৃহস্পতিবার যেন দিনটাই খারাপ ছিল বিরাট কোহলির। মাঠে কিংস ইলেভন পঞ্জাবের বিরুদ্ধে একেবারেই চেনা বিরাটের দেখা মেলেনি। তার মধ্যে স্লো ওভার রেটের জন্য রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) অধিনায়ককে ১২ লাখ টাকা জরিমানা করা হল।

ওভার রেট নিয়ে আইপিএলের কোড অফ কনডাক্ট অনুযায়ী, পঞ্জাবের ব্যাটিংয়ের সময় চলতি স্লো ওভার রেটের জন্য কোহলিকে ১২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। ত্রয়োদশ আইপিএলের দ্বিতীয় ম্যাচেই স্লো ওভার রেটের জন্য কোপে পড়লেন বিরাট।

আরও পড়ুন: এবার করোনায় আক্রান্ত ফুটবল তারকা ইব্রাহিমোভিচ, আছেন হোম কোয়ারান্টাইনে

কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচের পরে আইপিএলের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়, “২৪ সেপ্টেম্বর দুবাইয়ে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে বোলাররা স্লো ওভার রেটে বল করায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলিকে জরিমানা করা হয়েছে। যেহেতু এটা তাদের দলের প্রথম জরিমানা তাই বিরাটকে ১২ লাখ টাকা জরিমানা করা হয়েছে।” প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারানোর পরে দ্বিতীয় ম্যাচে টসে জিতে বল নিয়েছিলেন বিরাট। কিন্তু ডেথ ওভারে জখন্য বোলিং ও তার থেকেও খারাপ ফিল্ডিংয়ের খেসারত দিতে হল ব্যাঙ্গালোরকে।

ব্যাট করতে নেমেও ভরাডুবি হয় বিরাটের দলের। একমাত্র ওয়াশিংটন সুন্দর ও ডিভিলিয়ার্স ছাড়া আর কেউ দাঁড়াতে পারেননি। বিরাট ১ রান করে শেলডন কট্রেলের বলে আউট হন। পাঞ্জাবের দুই স্পিনার রবি বিষ্ণোই ও মুরুগান অশ্বিন ৩টি করে, কট্রেল ২, শামি ১ ও ম্যাক্সওয়েল ১ উইকেট নেন। ১৭ ওভারে মাত্র ১০৯ রানে অলআউট হয়ে যায় ব্যাঙ্গালোর। ৯৭ রানের বিশাল ব্যবধানে হারতে হয় তাদের। এই হারের পরেই জানা যায় স্লো ওভার রেটের জন্য জরিমানা করা হয়েছে বিরাটকে।

আরও পড়ুন: বিরাট-অনুষ্কাকে নিয়ে অশ্লীল মন্তব্য গাভাস্কারের, বাদ পড়তে পারেন আইপিএল কমেন্ট্রি থেকে

Exit mobile version