Site icon The News Nest

Asia Cup: দুবাইয়ে বিরাটের সঙ্গে ফের সাক্ষাৎ বাবরের, উষ্ণতা ছড়াল নেটপাড়ায়

VIRAT

এবার টিম ইন্ডিয়ার মিশন এশিয়া কাপ (Asia Cup 2022)। ভারতীয় দল ইতিমধ্যে পৌঁছে গিয়েছে দুবাইয়ে। বুধবার রাতে বিসিসিআই যে ভিডিয়ো ট্যুইট করেছে, সেখানে দেখা যাচ্ছে এশিয়া কাপে টিম ইন্ডিয়ার অন্তর্বর্তী কোচ ভিভিএস লক্ষ্মণের নেতৃত্বে দল মাঠে নেমে ট্রেনিং শুরু করে দিয়েছে। আর এই ভিডিয়োতেই ফুটে উঠেছে খণ্ড খণ্ড মন ভাল করা ছবি।

আরও পড়ুন: MS Dhoni: সম্পর্ক ছিন্ন করতে হবে! বিদেশী লিগে যোগ দেওয়া নিয়ে ধোনিকে হুঁশিয়ারি BCCI – এর

হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) ও যুজবেন্দ্র চাহালদের (Yuzvendra Chahal) দেখা গেল ট্রেনিংয়ের ফাঁকে আফগানিস্তানের মহম্মদ নবির (Mohammad Nabi) সঙ্গে কথা বলতে। বিরাট কোহলি (Virat Kohli) জড়িয়ে ধরলেন আফগান তারকা রশিদ খানকে (Rashid Khan)। তবে একটি দৃশ্যই সোশ্যাল মিডিয়ার মন ভাল করে দিয়েছে, পাক অধিনায়ক বাবর আজমের (Babar Azam) সঙ্গে বিরাটের ফের সাক্ষাৎ। বিরাট এগিয়ে এসে বাবরের কাঁধ চাপড়ে দিলেন। একে-অপরকে হাসি মুখে করলেন করমর্দন। হয়তো জানালেন টুর্নামেন্টের জন্য শুভেচ্ছা।

পাকিস্তান অধিনায়ক ভাল ছন্দে থাকলেও দীর্ঘ দিন রানের মধ্যে নেই ভারতের প্রাক্তন অধিনায়ক। ইংল্যান্ড সফরের পর প্রায় এক মাস বিশ্রাম নিয়ে এশিয়া কাপ খেলতে গিয়েছেন কোহলি।

এশিয়া কাপের ১৫তম আসরে ভারতের প্রথম ম্যাচ পাকিস্তানের বিরুদ্ধে। ২৮ অগস্ট দুবাইয়ে অনুষ্ঠিত হবে এই ম্যাচ। এই ম্যাচের আগে গত বছর একই মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপের লিগ ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত ও পাকিস্তান। সেই ম্যাচে ভারতকে ১০ উইকেটে হারের মুখে পড়তে হয়েছিল। সেই সময় দলের অধিনায়ক ছিলেন বিরাট কোহলি এবং পাকিস্তান দলের অধিনায়ক ছিলেন বাবর আজম।

আরও পড়ুন: AIFF Case: ‘আপনি ভারতীয় ফুটবলকে শেষ করে দিয়েছেন’, সুপ্রিম কোর্টের তোপের মুখে প্রফুল্ল প্যাটেল

 

Exit mobile version