Site icon The News Nest

বাবা হলেন যুবরাজ সিং, শুভেচ্ছার বন্যায় ভাসছেন তারকা দম্পতি

yuvi

২০১৬ সালে হ্যাজেল কিচের সঙ্গে গাঁট ছড়া বেঁধে নতুন জীবন শুরু করেছিলেন যুবরাজ সিং। আর বছর পাঁচেক পর তারকা দম্পতির সংসারে এল নয়া অতিথি। অনুরাগীদের সুখবর দিয়ে যুবি জানালেন প্রথমবার বাবা হয়েছেন তিনি।

টুইটারে নিজের বাবা হওয়ার খবর জানিয়ে যুবরাজ লিখেছেন, ‘আমি আমার সব ভক্ত, বন্ধু এবং পরিবারের সবাইকে একটা খবর জানাতে চাই। সেটা হল আমাদের পরিবারে এক পুত্রসন্তান এসেছে। আমরা উচ্ছ্বসিত হয়ে এই খবর জানাচ্ছি। আমাদের আশীর্বাদ করার জন্য ঈশ্বরকে ধন্যবাদ।’

আরও পড়ুন: ২৩ বছরের তরুণীকে গণধর্ষণ! ৯ বছর জেল খাটতে হবে রোবিনহোকে

একই সঙ্গে তাঁদের গোপনীয়তা বজায় রাখার জন্য সবাইকে আবেদন করে ৪০ বছর বয়সী যুবরাজ লিখেছেন, ‘এই শিশুকে পৃথিবীতে আমরা স্বাগত জানাচ্ছি। আশা করব, সবাই এই সময়ে আমাদের গোপনীয়তাকে সম্মান করবেন। ভালবাসা-সহ হ্যাজেল এবং যুবরাজ।’ এই খবর ঘোষণা করার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় যুবরাজের ভক্তরা তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দিতে থাকেন।

অভিনেতা অভিষেক বচ্চন, অভিনেত্রী রিচা চাড্ডা, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি-সহ অনেকেই শুভকামনা জানিয়েছেন। প্রাক্তন ভারতীয় পেসার তথা যুবির এককালের সতীর্থ ইরফান পাঠান (Irfan Pathan) অভিনন্দন জানিয়ে লেখেন, “অনেক অনেক শুভেচ্ছা। আমি নিশ্চিত তুমি খুব ভাল বাবা হবে। সদ্যোজাতকে আমার অনেক ভালবাসা।” শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডও।

আরও পড়ুন: MS Dhoni News: দেওয়াল ভেঙে ট্রেনের আগে ছুটছেন, ধোনির স্টান্টে চোখ কপালে সকলের

Exit mobile version