Site icon The News Nest

Bengal Election 2021 : জয়া বচ্চনের নাম ক’জন জানেন? দিলীপের প্রশ্নে বিতর্ক

jaya

মিঠুন চক্রবর্তীর পালটা জয়া বচ্চনকে প্রচার ময়দানে নামিয়ে রাজনীতিতে বড় চমক দিতে চাইছে তৃণমূল। সোমবার থেকেই রাজ্যে একের পর এক রাজনৈতিক সভা করবেন জয়া বচ্চন। ‘বাংলার মেয়ে বাংলার ভোট প্রচারে ঘরে ফিরছে’, মূলত এই ভাবমূর্তিকে সামনে রেখেই ভোট ময়দানে ঝাঁপাতে চাইছে তৃণমূল। কিন্তু জয়া বচ্চনের সঙ্গে আদৌ বাংলার কোন সম্পর্ক রয়েছে কিনা তা নিয়েই প্রশ্ন তুললেন রাজ্য BJP সভাপতি দিলীপ ঘোষ।

এদিন নিউটাউনে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন তিনি। জয়া বচ্চন (Jaya Bachchan)-কে নিয়ে একগুচ্ছ প্রশ্ন তোলেন তিনি। দিলীপ ঘোষ (Dilip Ghosh)-এর মতে, বাংলার নতুন প্রজন্মের সঙ্গে জয়া বচ্চনের সম্পর্ক কী? তাঁর নাম ক’জন জানেন? তিনি রাজ্যসভায় গিয়েছেন সমাজবাদী পার্টির সাংসদ হিসেবে।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) জয়া বচ্চন (Jaya Bachchan) সম্পর্কে আরও বলেন, তিনি বাংলার মেয়ে হিসেবে সিনেমা করেছেন। তখন তিনি প্রেমে ছিলেন। তবে এখন তিনি কোথায় রয়েছেন? তাঁর সঙ্গে এখন বাংলার কী সম্পর্ক? তিনি কি বাংলার সম্পর্কে কিছু বলেছেন? তিনি কি সাম্প্রতিক সময়ে বাংলায় এসেছেন? তিনি বলেন, এখানে আসতে কেউ রাজি নন। তারা কোনও ভাবে তাকে এখানে এনেছে।

আরও পড়ুন: বাংলার বাইরে জায়গা খুঁজছেন মমতা, খোঁচা মোদীর

বলা হচ্ছে মিঠুন চক্রবর্তীর পাল্টা হিসেবে তৃণমূল জয়া বচ্চন (Jaya Bachchan)-কে প্রচারে এনেছে। এ ব্যাপারে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, কেউ কারও পাল্টা নন। মিঠুন দা মুম্বইয়ে নিজের সাম্রাজ্য বিস্তার করেছিলেন। তবে তাঁর সঙ্গে কলকাতার যোগাযোগ ছিল। গত কয়েক বছরে তিনি এ রাজ্যে অনেক সিনেমা, টিভির অনুষ্ঠান করেছেন।

তিনি বলেন, মিঠুন দা যখন ব্রিগেডে এসেছিলেন, আমরা দেখেছিলাম, মানুষ কী ভাবে তাঁকে দেখার জন্য মুখিয়ে ছিলেন। মিঠুন চক্রবর্তীই পারেন। তাই তিনি সকাল থেকে প্রচার করছেন। তাঁর অস্ত্রোপচার হয়েছে,তারপরও তিনি সে কাজ করছেন। ভাল হবে যদি জয়া বচ্চনও সে কাজ করতে পারেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেছিলেন, অন্য কারও সিদ্ধান্তে তিনি সরবেন না। তাঁর আক্রমণের লক্ষ্য ছিল বিজেপি। এ প্রসঙ্গে দিলীপবাবুর বক্তব্য, তিনি মানুষের রায়ে ক্ষমতায় এসেছিলেন। আর তাকে মানুষই সরিয়ে দেবে। তাঁর কোনও পছন্দই থাকবে না।

আরও পড়ুন: ভয়াবহ আগুন, পুড়ে গেল বিঘার পর বিঘার গমের ক্ষেত

Exit mobile version