Site icon The News Nest

দ্রুত করোনামুক্ত হতে এবার হাসপাতালে ভর্তি দমকলমন্ত্রী সুজিত বসু

Sujit

কলকাতা: আক্রান্ত হওয়ার পর থেকে বাড়িতেই আইসোলেশনে ছিলেন রাজ্যের মন্ত্রী সুজিত বসু। কিন্তু এবার ভাল চিকিৎসার জন্য হাসপাতালে ভরতি হলেন দমকল মন্ত্রী। যদিও তাঁর কোনও উপসর্গ নেই। তবুও চিকিৎসকদের পরামর্শ মেনে এবার ইএম বাইপাসের ধারে অবস্থিত অ্যাপোলো হাসপাতালে তিনি ভরতি হয়েছেন বলে বিশ্বস্ত সূত্রে খবর।

মন্ত্রীর বাড়ির এক পরিচারিকা করোনায় আক্রান্ত হন মে মাসের শেষ সপ্তাহে। অতএব নিয়ম মতো বাড়ির প্রত্যেক সদস্যকেই পরীক্ষা করাতে হয়। তাতেই দেখা যায় যে, কোনও উপসর্গ না থাকলেও মন্ত্রী সুজিত বসু এবং তাঁর স্ত্রী-র রিপোর্ট পজিটিভ এসেছে। মন্ত্রীর ছেলে এবং মেয়ের রিপোর্ট অবশ্য নেগেটিভ এসেছিল তখন।

আরও পড়ুন: ফলের মধ্যে বিস্ফোরক ভরে মারা হয়েছে আরও একটি হাতিকে, মিলল নৃশংস অত্যাচারের প্রমাণ

সুজিত এবং তার স্ত্রী-র যে হেতু কোনও উপসর্গ ছিল না, সে হেতু চিকিৎসকের পরামর্শেই তাঁরা আর হাসপাতালে ভর্তি হননি। বাড়িতেই তাঁদের চিকিৎসা চলছিল। কিন্তু মঙ্গলবারই জানা গিয়েছিল যে, মন্ত্রীর ছেলেও করোনায় আক্রান্ত হয়েছেন। আর বুধবার জানা গেল যে, মন্ত্রীর শরীরেও এ বার উপসর্গ দেখা দিয়েছে।

এ দিন বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে চেক-আপ করাতে গিয়েছিলেন সুজিত বসু। যে হেতু তাঁর জ্বর এসেছে, সে হেতু স্বাস্থ্য পরীক্ষার পরে চিকিৎসকরা তাঁকে হাসপাতালে ভর্তি হয়ে যাওয়ার পরামর্শ দেন। হাসপাতাল সূত্রের খবর, মন্ত্রীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। জ্বর ছাড়া আর কোনও উপসর্গ এখনও পর্যন্ত দেখা দেয়নি।তাঁর আরোগ্য কামনায় কিংবদন্তী সংগীতশিল্পী আশা ভোঁসলে থেকে শুরু করে তাঁর সব শুভাকাঙ্খীরা খোঁজ নিয়েছেন এই কয়েকদিনে। 

আরও পড়ুন: নাসার অ্যালার্ট! সাঁই সাইঁ করে পৃথিবীর দিকে ধেয়ে আসছে ১৭১ ফুট চওড়া গ্রহাণু

Exit mobile version