Site icon The News Nest

হস্টেলে আটকে রেখে ডাক্তারি পড়ুয়াকে লাগাতার ‘ধর্ষণ’, কাঠগড়ায় কলকাতা মেডিক্যাল কলেজের চিকিৎসক

কলকাতা মেডিক্যাল কলেজের বয়েজ হস্টেলে ডাক্তারির পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল এক চিকিৎসকের বিরুদ্ধে। অভিযোগ, গত মার্চে দিনের পর দিন হস্টেলের ঘরে আটকে রেখে তাঁকে ধর্ষণ করেছেন মেডিক্যাল কলেজের ওই চিকিৎসক। গত ৩১ জুলাই এই মর্মে বউবাজার থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

জানা গিয়েছে, তিলোত্তমার বাসিন্দা ওই তরুণী কলকাতা মেডিক্যাল কলেজেরই (Medical College Kolkata) পড়ুয়া। প্রথম বর্ষে ভরতির পরই এক চিকিৎসকের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে তাঁর। প্রভাব খাটিয়ে ছেলেদের হস্টেলে ওই ছাত্রীর থাকার ব্যবস্থাও করে দেয় সে। সেই থেকেই গভীর হতে থাকে সম্পর্ক। একাধিকবার ছাত্রীর সঙ্গে সহবাস করেন ওই ডাক্তার।

আরও পড়ুন: দিঘায় উঠছে ‘ বড় সাইজের’ ইলিশ! দাম চড়া হওয়া সত্ত্বেও মানুষের ঢল বাজারে

সূত্রের খবর, এরপর প্রেমিকের সম্পর্কে নানারকম তথ্য কানে আসে ওই তরুণীর। তখনই সম্পর্ক থেকে বেরনোর চেষ্টা করতে শুরু করে সে। সেখানেই সমস্যার শুরু। অভিযোগ, বিচ্ছেদ চাইতেই বিভিন্নভাবে প্রেমিকাকে হুমকি দিতে শুরু করে অভিযুক্ত।

ছাত্রীর বক্তব্য অনুযায়ী, সম্পর্ক থেকে বের হলে ওই ছাত্রীকে ডাক্তার হওয়ার স্বপ্ন শেষ করে দেওয়ার হুমকি দেওয়া হয়। পরবর্তীতে ব্যক্তিগত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেওয়ার ভয়ও দেখানো হয় তরুণীকে। এরপরই গোটা বিষয়টি জানিয়ে বউবাজার থানায় লিখিত অভিযোগ করেন নির্যাতিতা। তাঁর অভিযোগের ভিত্তিতে কলকাতা মেডিক্যাল কলেজে শারীরিক পরীক্ষা হয়। তবে সেখানে অভিযুক্ত প্রভাব খাটিয়ে রিপোর্ট পালটে দিতে পারে সেই অনুমান করে মঙ্গলবার এসএসকেএমে ফের শারীরিক পরীক্ষা করা হয়। পুলিশ সূত্রে খবর, হস্টেলের সিসিটিভি ফুটেজের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে তাঁরা।অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত চিকিৎসক। এবিষয়ে কিছু জানা নেই বলে দাবি করেছেন মেডিক্যাল কলেজের অধ্যক্ষ মঞ্জু বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: ফের একবার বাতিল হল লকডাউনের দিন, নতুন ঘোষণা নবান্নের

Exit mobile version