Site icon The News Nest

‘হাসপাতাল পাচ্ছি না’,করোনা পজিটিভ রিপোর্ট নিয়ে থানায় হাজির ব্যক্তি, হুলস্থুল টালিগঞ্জে

The News Nest: কথায় আছে যেখানে বাঘের ভয় সেখানেই সন্ধ্যা হয়! যে রোগ থেকে বাঁচতে সকাল থেকে দুপুর থানা স্যানিটেশন হচ্ছে, এবার সেই রোগ সাক্ষাত্‍ হাজির থানায়। 

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা সওয়া ১১ টা নাগাদ। সন্তোষ গুপ্ত নামে টালিগঞ্জ থানা এলাকার লেক রোডের বাসিন্দা কয়েক দিন আগে একটি বেসরকারি কোভিড পরীক্ষা কেন্দ্রে নিজের লালারসের পরীক্ষা করান। এ দিন পরীক্ষা কেন্দ্র থেকে জানানো হয় যে তাঁর রিপোর্ট পজিটিভ। পুলিশকে সন্তোষ জানিয়েছেন, তাঁকে রিপোর্ট দিয়ে হাসপাতালে ভর্তি হতে বলে ওই পরীক্ষা কেন্দ্র। সন্তোষ দাবি করেছেন পুলিশের কাছে, ওই পরীক্ষা কেন্দ্র থেকেই তাঁকে বলা হয় পুলিশের সঙ্গে যোগাযোগ করতে হাসপাতালে ভর্তি হওয়ার জন্য।

আরও পড়ুন: BREAKING: প্রয়াত করোনা আক্রান্ত তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ

সেই কথা শুনেই তিনি সোজা রিপোর্ট নিয়ে চলে যান টালিগঞ্জ থানায়। চলে যান ডিউটি অফিসারের টেবিলে। সেই সময়ে আশপাশে অনেক পুলিশকর্মীই ছিলেন। কোভিড পজিটিভ শুনেই শুরু হয় হুলস্থুল। পরিস্থিতি একটু থিতোলে সন্তোষকে বলা হয় থানার বাইরে একটি বেঞ্চে বসতে। পুলিশ যোগাযোগ করে স্বাস্থ্য দফতরে। এক পুলিশ কর্মী বলেন, প্রায় দেড় ঘণ্টা পরে স্বাস্থ্য দফতরের কর্মীরা টালিগঞ্জ থানায় আসেন এবং কোভিড রোগীদের জন্য নির্দিষ্ট অ্যাম্বুল্যান্সে সন্তোষকে নিয়ে যাওয়া হয় এমআর বাঙুর হাসপাতালে। জীবাণুমুক্ত করা হয় ডিউটি অফিসারের ঘর। গোটা ঘটনা ঘিরে রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে টালিগঞ্জ থানার পুলিশকর্মীদের মধ্যে।

আরও পড়ুন: শুক্রবার থেকে দক্ষিণবঙ্গে বাড়বে বৃষ্টি, উত্তরবঙ্গে চলবে ভারী বৃষ্টি

Exit mobile version