Site icon The News Nest

নাটকে নতুন মোচড়! শোভন -বৈশাখীর বিরুদ্ধে মামলা দেবশ্রীর, সাক্ষী দিলেন রত্না -কুণাল

ratna

শোভন চট্টোপাধ্যায়-বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন তৃণমূল বিধায়ক তথা শোভনের একসময়ের ঘনিষ্ঠ বন্ধু দেবশ্রী রায়। এ বার সেই মামলায় সাক্ষী দিতে আদালতে পৌঁছে গেলেন শোভন-জায়া রত্না। সঙ্গে তৃণমূলের মুখপাত্র তথা প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ। তিনিও আবার শোভনের বিরুদ্ধে আরও একটি মামলার বিবাদী পক্ষ। তবে তাঁর কোনও অভিযোগ নেই শোভন-বান্ধবী বৈশাখীর বিরুদ্ধে।

শনিবার শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিরূদ্ধে উস্কানিমূলক ও অশালীন বক্তব্যর অভিযোগ আনেন রায়দীঘির বিধায়ক দেবশ্রী রায়। ব্যক্তিগত আক্রমণ এবং অসাংবিধানিক কথা বলার অভিযোগ এনে আলিপুর আদালতের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন কুণাল ঘোষ।

শোভন ও রত্নার বৈবাহিক সম্পর্ক থেকে রাজনৈতিক সম্পর্কের জটিলতা বারংবার সামনে এসেছে। স্বামীর বিরুদ্ধে একাধিকবার ক্ষোভ উগরে দিয়েছিলেন রত্না। শোভনের বিরুদ্ধে সাক্ষী দিতে তাঁর এই আদালতে হাজির নয়া প্রশ্ন তুলছে। যদিও অভিনেত্রী দেবশ্রী বলেন, “রত্না আমার দীর্ঘদিনের বন্ধু। ওঁর খারাপ সময়েও আমি পাশে ছিলাম। আজ ও নিজেই বলেছে যে দেবশ্রীদি তোমার সঙ্গে আমি আছি।”

আরও পড়ুন: কৃষক বিক্ষোভ নিয়ে টুইটারের সঙ্গে সংঘাত, বিকল্প ‘চাইনিজ’ অ্যাপ Koo-এর প্রচার বিজেপি নেতা- মন্ত্রীদের!

শোভনের বিরুদ্ধে মামলা প্রসঙ্গে দেবশ্রী বলেন, ‘আমার মানহানি করা হয়েছে। আমি এর বিচার চাই। আমার সংসদীয় এলাকাআয় গিয়ে আমার নামে কুৎসা করেছেন শোভন-বৈশাখী। মহেশতলাতেও উল্টোপাল্টা বলেছেন। ওই মহিলা আমার ইতিহাস জানে না। আমি আমার কাজে বাংলার মানুষকে গর্বিত করেছি। অসংখ্য পুরস্কার পেয়েছি। বাংলার মানুষ দেবশ্রী রায়কে সম্মান করে। মানুষ এমনই পাশে দাঁড়ায়। বৈশাখীর লোক লাগে। আমি শোভন চট্টোপাধ্যায়কে ধরে লাইমলাইটে আসতে চাইছে।” পাশাপাশি রত্না চট্টোপাধ্যায় বলেন, “দেবশ্রীর সঙ্গে যথেষ্ট অন্যায় হয়েছে। উনি আমার পরিবারের বন্ধু। শোভন চট্টোপাধায়্যের সঙ্গেও ভাল সম্পর্ক ছিল।”

এদিকে, দেবশ্রীর মানহানি মামলার প্রতিক্রিয়ায় বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন, ‘মামলা কী নিয়ে করেছেন তা যতক্ষণ পর্যন্ত না বুঝতে পারছি, ততক্ষণ এ নিয়ে কিছু বলতে পারব না। তিনি আদালতে গিয়েছেন। আদালতেই এর উত্তর পাবেন।

বৃহস্পতিবারও কুণাল আলিপুর আদালত চত্বরে শোভনকে নিয়ে প্রশ্নের জবাবে বলেছেন, ‘‘আমি কী ভাবে ক্রিমিনাল হলাম! আমি তো ওঁকে কোনওদিন ঠাস করে চড়ও মারিনি। আদর করে গালও টিপে দিইনি!’’ আগেই শোভনের ‘গ্ল্যাক্সো বেবি’ নামকরণ করেছিলেন কুণাল। বৃহস্পতিবার তিনি বলেন, ‘‘উনি সুবর্ণগোলকের গ্ল্যাক্সো বেবি।’’ তৃণমূলের একাংশের বক্তব্য, ‘সুবর্ণগোলক’ বলতে কুণাল বৈশাখীকেই ইঙ্গিত করেছেন। সম্ভবত তাঁর পরিধানে স্বর্ণ আভরণের বাহুল্যের কারণে।

আরও পড়ুন:  রাজ্য থেকে এবারের মত বিদায় নিতে চলেছে শীত, সপ্তাহ শেষে তাপমাত্রা বৃদ্ধির সম্ভাবনা

Exit mobile version