Site icon The News Nest

স্তন, ঠোঁট, নিতম্বের অস্ত্রোপচার করে বার্বি ডল হলেন এই মডেল! খরচ শুনলে মাথা ঘুরে যাবে

jessy bunny 2

টাকা কি গাছে ফলে? মাঝে মাঝেই মানুষের খরচের বহর আর খরচের নেপথ্যের কারণ জেনে এই প্রশ্ন জাগতেই পারে মনের মধ্যে। যেমন, জার্মান বংশোদ্ভূত জেসিকা, ২১ বছর বয়সী এই তরুণী ‘জ্যান্ত বার্বি’ সাজতে গিয়ে কসমেটিক সার্জারির জন্য খরচ করেছেন ৭০,০০০ ডলারেরও বেশি টাকা!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই যুবতীর নাম হল Jessica। জানা গিয়েছে যে, তিনি Austria এর বাসিন্দা। কিন্তু, তিনি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় Jessy Bunny নামে। তিনি বিভিন্ন ধরনের ছবি পোস্ট করেন jessy.bunny.official নামের একটি ইন্সটগ্রামের প্রোফাইল থেকে। জানা গিয়েছে যে, 18 বছর বয়স থেকেই তিনি শুরু করে দেন বিভিন্ন ধরনের সার্জারি। একটানা 3 বছর ধরে তিনি বিভিন্ন ধরনের সার্জারি করেন তাঁর মুখে ও শরীরে।

আরও পড়ুন: Bizarre: সন্তান পেতে সঙ্গীর গর্ভনিরোধকে ফুটো, বীর্য চুরির অপরাধে জেল মহিলার

নিজেকে বার্বি ডলের মতো দেখানোর জন্য তিনি খরচ করেন প্রায় 53 লাখ টাকা। বর্তমানে 21 বছর বয়সী যুবতী এখন নিজের লুক নিয়ে বেশ খুশি। কিন্তু, তিনি ভবিষ্যতেও আরও সার্জারি করতে চান নিজেকে বার্বি ডলের মতো দেখাতে।

কিন্তু এত কিছু করার পর কী হল তাঁর? জেসি জানিয়েছেন, অস্ত্রোপচারের পর তাঁর সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করেছেন তাঁর পরিবারের সদস্যরা। গোটা বিষয়টি নিয়ে যে তিনি খুবই মর্মাহত সে কথাও সংবাদমাধ্যমকে জানান জেসিকা। বিশেষ করে ভাই ও দাদুর সঙ্গে যোগাযোগ না করতে পেরে খুবই কষ্টে রয়েছেন বলে জানান তিনি। তবে শরীরে বদল আনার প্রক্রিয়ায় ইতি টানতে রাজি নন তিনি। নিজের স্তনকে গোটা অস্ট্রেলিয়ার বৃহত্তম সিলিকনের স্তন বলে দাবি করে জেসিকা বলেন, ‘‘এ বার আমি সবচেয়ে বড়সড় ঠোঁট গড়তে চাই।’’

আরও পড়ুন: পর্ন অভিনয় ছেড়ে সোজা যাজক! ভাইরাল এই ব্যক্তিকে চিনে নিন

Exit mobile version