Site icon The News Nest

বিনা আঁচে আলুপোস্ত রান্না! বিভাজিকা প্রদর্শনে ব্যস্ত ২ ‘Hot’ রাঁধুনি

UNIQUE

আলুপোস্ত, বেগুন ভর্তা, টমেটো ভর্তা, ডিম কষা, ডিমের কারি, টমেটোর চাটনি আর মিষ্টি কুমড়োর ভর্তা। ইউটিউবে Unique Village Food নামে চ্যানেলে রয়েছে মাত্র এই কয়েকটা রেসিপি। তারপরেও হিট চ্যানেলের সুপারহট রাঁধুনি রিম্পি (Rimpi) ও পর্ণা (Parna) ।

রিম্পি তৈরি করেছেন আলু পোস্ত, বেগুন ভর্তা আর ডিম কষা। আর পর্ণা তৈরি করেছেন মিষ্টি কুমড়োর ভর্তা ও টমেটোর চাটনির রেসিপি। একেবারে বাঙালি ঘরোয়া রেসিপি। বাঙালি বাড়ির হেঁসেলে হয়েই থাকে। তবে রেসিপির থেকেও যেন ভিডিওগুলিতে মুখ্য হয়ে উঠেছে দুই নারীর সৌন্দর্য। তাতে যেন উষ্ণতার প্রশ্রয়ও রয়েছে। প্রতি ভিডিওতেই তরুণীরা শাড়ি পড়েছেন। তার সঙ্গে পাল্লা দিয়ে সাজসজ্জাও রয়েছে। শাড়ির সঙ্গে ম্যাচিং করা সরু স্ট্র্যাপের ব্লাউজ। চোখে মোটা করে দেওয়া কাজল। আর ঠোঁটে হালকা লিপস্টিক। এতেই সৌন্দর্যের দ্যুতি ছড়িয়েছেন পর্ণা ও রিম্পি। শাড়ির আঁচলের একটু যেন বেশিই নিচের দিকে নামানোছে। যাতে বক্ষ বিভাজিকা সুস্পষ্ট হয়ে উঠেছে।

আরও পড়ুন: কন্ডোমের সৌজন্যে Olympic-এ সোনা জিতলেন এই অ্যাথলিট! দেখুন ভিডিও

রেসিপি দেখার জন্য মানুষ হামলে পড়লেও, চ্যানেলের ভিউয়ার্সের সংখ্যা অবশ্য বেশি নয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৬৬ হাজারেরও বেশি মানুষ সাবস্ক্রাইব করে ফেলেছেন ইউটিউবের এই রান্নার চ্যানেলটি। খোলামেলা ব্লাউজে উপচে পড়ছে যৌবন, এতেই বাজিমাত। একের পর এক ভিডিওতে খোলা আকাশের নীচে বসে গ্যাস-সিলিন্ডার নিয়ে রান্না করতে বসে পড়েন রিম্পি ও পর্ণা। প্রতিটি ভিডিওতেই লক্ষনীয় ব্লাউজ। মাত্র তিন সপ্তাহ আগে তিনি আপলোড করেছিলেন আলু পোস্তর রেসিপি। ইতিমধ্যেই সেই ভিডিওর ভিউয়ার্সের সংখ্যা সাড়ে ৬ লক্ষ চাড়িয়েছে। টমেটোর চাটনির রেসিপি দেখেছেন প্রায় ১০ লক্ষ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে একটি বিষয়কে কেন্দ্র করে শুরু হয়েছে হাসাহাসিও। আলু পোস্ত রান্নার ভিডিওটিতে দেখা গিয়েছে রাঁধুনি সাজগোজরান্নার সরঞ্জামে মন দিলেও জ্বালাননি গ্যাসই। তাহলে কি করে রান্না করলেন তিনিতা নিয়ে দানা বেঁধেছে রহস্য। সাহসী ওই যুবতী ইউটিউবারকে অনেকে কুরুচিকর ভাষায় আক্রমণও করেছেন। 

আরও পড়ুন: ধ্রুপদী শিল্পীদের আঁকা ইরোটিক ছবি নকলের অভিযোগ! Pornhub-এর বিরুদ্ধে মামলা দায়ের

 

 

Exit mobile version