Site icon The News Nest

গাড়ির ভিতর যৌনমিলনের সময় হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু তরুণীর

brazilian teen scaled

প্রেমিকের সঙ্গে গাড়িতে লং ড্রাইভে যাচ্ছিল সাও পাওলোর কিশোরী। সঙ্গী ২৬ বছরের যুবক। গাড়ির মধ্যেই উভয়ে মেতে উঠেছিল উদ্দাম যৌনতায় (Sex)। আর তাতেই নেমে এল ঘোর বিপদ। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল বছর পনেরোর কিশোরীর। ব্রাজিলের (Brazil) সাও পাওলোর এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। রহস্যমৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ।

সেখানকার পুলিশ জানিয়েছে, মৃত নাবালিকার নাম গ্যাব্রিয়েলি ডিকসন। তার বয়স ১৫ বছর। ব্রাজিলে মেয়েদের যৌন সম্পর্ক স্থাপনের (Consent) জন্য আইনি বয়স ১৪ বছর। এই বয়স পেরলেই নিজের ইচ্ছেমতো যৌনসঙ্গী বেছে নিতে পারে মেয়েরা। সেভাবেই গ্যাব্রিয়েলি ২৬ বছরের সঙ্গীর সঙ্গে গাড়িতে বেড়াতে গিয়ে যৌনতায় লিপ্ত হয়। তার সঙ্গী জানিয়েছে, সঙ্গমের সময় তিনি আচমকা খেয়াল করেন যে মেয়েটি ধীরে ধীরে ফ্যাকাশে (Pale) হয়ে যাচ্ছে। তার ঠোঁট, ত্বক বিবর্ণ হচ্ছে। হাত ঠান্ডা হয়ে গিয়েছে। তিনি সচেতন হয়ে সঙ্গে সঙ্গে মেয়েটিকে নিয়ে যান হাসপাতালে। কিন্তু কয়েকঘণ্টা পর চিকিৎসকরা জানান, কিশোরীর মৃত্যু হয়েছে। তাঁরা আরও জানিয়েছেন যে মেয়েটি সম্ভবত হার্ট অ্যাটাকে (heart attack) আক্রান্ত হয়েই মারা গিয়েছে। তবে পুলিশ রহস্যমৃত্যুর মামলা দায়ের করেছে।

আরও পড়ুন: কন্ডোমের সৌজন্যে Olympic-এ সোনা জিতলেন এই অ্যাথলিট! দেখুন ভিডিও

তবে ব্রাজিলে পারস্পরিক ইচ্ছায় যৌন সম্মতিতে লিপ্ত হওয়ার বয়স ১৪। ওই তরুণীর বয়স ১৫। তাই যৌনতার জন্য তাঁর সঙ্গীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা হয়নি। নার্সদের রিপোর্ট অনুসারে, গ্যাব্রিয়েলির যোনিতে রক্তের দাগ থাকলেও, তাকে মারধর করার প্রমাণ মেলেনি। সে দেশের এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, তরুণীর পরিবারের লোকেরা এই সম্পর্কের ব্যাপারে জানতেন না।

চিকিৎসকরা গ্যাব্রিয়েলির প্রাণহানির নেপথ্যে হৃদরোগকে দায়ী করলেও পুলিশ সমস্ত মেডিক্যাল রিপোর্টের জন্য অপেক্ষা করছে। তার আগে পর্যন্ত রহস্যমৃত্যু হিসেবেই মামলার তদন্ত চলছে।

আরও পড়ুন: কুয়ো খুঁড়তে গিয়ে মিলল বিশালাকার নীলা! দাম শুনলে উল্টে যাবেন !

Exit mobile version