Site icon The News Nest

ধন্যি প্রেম! একই মেয়ের সঙ্গে লিভ ইন করছেন দুই প্রিয় বন্ধু

olga

এক নারীকেই মন দিয়েছেন দুই বন্ধু।না, সে খবর জানার পর হিংসায় তাঁদের বন্ধুত্ব ভাঙেনি। বরং গড়ে উঠেছে এক নতুন সম্পর্ক।

ঘটনার সূত্রপাত , ২০১৯ সালে বার্সেলোনায়। সেখানেই বেড়াতে গিয়েছিলেন ৪০ বছরের দিনো এবং ৩০ বছরের সাওলো। এক স্থানীয় পানশালায় সুন্দরী ওলগাকে দেখতে পান দু’জনে। প্রথম দর্শনেই ওলগার প্রেমে পড়ে যান দুই বন্ধু। কিন্তু ডেটে যাওয়ার প্রস্তাব কে দেবেন? কে করবেন আত্মত্যাগ? এই প্রশ্নে দ্বিধায় পড়ে যান দু’জনে। অল্পক্ষণেই অবশ্য সেই দ্বিধা দূর হয়ে যায়। ঠিক করেন দু’জনে একসঙ্গে সুন্দরীর সঙ্গে সময় কাটাবেন। তারপর যাঁর যাঁর ভাগ্য। হ্যাঁ, ভাগ্যের অভিসন্ধি ভিন্ন ছিল। কারণ দু’জনকেই ওলগার ভীষণ পছন্দ হয়। আর সেই থেকেই একসঙ্গে রয়েছেন তিন মূর্তি।

আরও পড়ুন: প্রতি পিস্ ৫০০ টাকা! আকাশছোঁয়া চাহিদা ফল জগতের অন্যতম সম্পদ ‘ব্ল্যাক ডায়মন্ড’- এর

ওলগা জানিয়েছেন, বন্ধুত্ব নাকি তাঁর থেকেও বেশি কিছু, তা তাঁরাও বুঝতে পারছিলেন না। তবে অনুভব করছিলেন, তিনজনেই পরস্পরের প্রতি নির্ভরশীল হয়ে পড়ছেন।তিনজনে ঠিক করেন, তাঁরা একটা নতুন সম্পর্ক গড়ে তুলবেন। সেই সম্পর্কের ভিত গড়ে উঠবে মন এবং শরীর, দুই নিয়েই। ওলগাকে ছাড়া এখন আর ভাবতেই পারেন না ডিনো ও সোলো। তাঁরা বন্ধু, আবার বন্ধুর থেকে বেশি কিছুও।

Throuple Relation. নতুন এই সম্পর্কের নাম এমনই। সব থেকে বড় কথা, তিনজন একসঙ্গে সুখে-শান্তিতে আছেন। তবে সম্পর্কের শুরুটা কিন্তু সহজে হয়নি। তিনজনেরই পরিবারের লোকজন প্রবল আপত্তি জানিয়েছিল।

আরও পড়ুন: পেলের রেকর্ড ভাঙলেন রোনাল্ডো, বিশ্বের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় দু’নম্বরে তিনি

Exit mobile version