Site icon The News Nest

Burdwan: প্রকাশ্যে শুটআউট! লটারির টিকিট বিক্রেতাকে খুন করে টাকা লুট দুষ্কৃতীদের

DEATH 3

পূর্ব বর্ধমানে শুটআউট। দুষ্কৃতীদের গুলিতে খুন এক লটারির টিকিট বিক্রেতা। ব্যবসার কাজ শেষ করে বাড়ির ফেরার পথে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল তাঁর।মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের মাধবডিহি থানার ছোটবৈনানের কাছে ছাতাদিঘির পাড়ে।

মৃতের পরিবার জানিয়েছে, মাধবডিহি থানার ছোটবৈনান বাজার এলাকায় মৃত হামিদ আলি খানের একটি কাপড়ের ও একটি হোলসেল লটারির দোকান ছিল। এদিন রাত সাড়ে দশটা নাগাদ লটারির দোকান বন্ধ করে অন্যান্য দিনের মতোই বাইকে বাড়ি ফিরছিলেন হামিদ আলি খান।

আরও পড়ুন: Fighting Between Teachers: প্রধান শিক্ষক-ভূগোল শিক্ষকের মধ্যে তুমুল মারপিট !

গোপালপুর নীলোদিঘি বাসস্ট্যান্ডের কাছে আসতেই পিছন থেকে একটি মোটর সাইকেলে আসা তিনজন অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালায়। তারপরই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। উল্লেখ্য, হামিদ আলির কাছে প্রায় ২ লক্ষের অধিক টাকা ছিল। দুষ্কৃতীরা সেই টাকা লুঠ করে নিয়ে পালিয়েছে বলেই জানায় তাঁর পরিবারের লোকজন।

ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মাধবডিহি থানার পুলিস। খুনের ঘটনায় কারা যুক্ত, এই খুনের পিছনে তাঁদের মূল উদ্দেশ্যই বা কী ছিল, কেবল মাত্র ছিনতাইয়ের জন্যই খুন নাকি অন্য কোনো শত্রুতার কারণে এই ঘটনা, সবটাই খতিয়ে দেখছে পুলিস। পাশাপাশি দুষ্কৃতীদের ধরতে বেশ কয়েকটি থানাকে ইতিমধ্যেই সতর্ক করে দেওয়া হয়েছে পূর্ব বর্ধমান জেলা পুলিসের পক্ষ থেকে।

আরও পড়ুন: হাওড়ার জনবহুল রাস্তায় দিনে দুপুরে ডাকাতি, কোটি টাকা নিয়ে হাওয়া ৪ ডাকাত

Exit mobile version