Robbers are looted shop in Howrah

হাওড়ার জনবহুল রাস্তায় দিনে দুপুরে ডাকাতি, কোটি টাকা নিয়ে হাওয়া ৪ ডাকাত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রায় এক কোটি টাকা ডাকাতি করে ট্যাক্সি চড়ে পালাচ্ছিল চার যুবক। কিন্তু মাঝ রাস্তায় জ্যামে আটকে গেল তাদের গাড়ি। কোনও উপায় না দেখে গাড়ি থেকে নেমে জনাকীর্ণ রাস্তা দিয়ে দিনেদুপুরে পিস্তল উঁচিয়ে দৌড়চ্ছে ডাকাতরা। এমনই কাণ্ড ঘটেছে হাওড়ার বেলিলিয়াস রোড এলাকায়। সিসি ক্যামেরায় ধরা পড়েছে পিস্তল উঁচিয়ে ডাকাতদের পালানোর সেই ছবি।

মঙ্গলবার বেলা এগারোটা নাগাদ ঘটনাটি ঘটে হাওড়া ব্যাঁটরা থানা এলাকার বেলিলিয়াস রোড শিল্পাঞ্চলে। ওই ব্যবসায়ীর নাম দিলীপ বর্মা। তাঁর লোহার দোকান। এবার ব্যবসায়িক সংক্রান্ত লেনদেনের কারণে প্রায় এক কোটি টাকা এদিন রাখা ছিল দোকানের মধ্যে। পুলিশ সূত্রে খবর, আজ বেলা সাড়ে ১২টার সময় অ্যাপ নির্ভর ক্যাব ভাড়া করে আগ্নেয়াস্ত্র ও বোমা নিয়ে আসে তিনজনের একটি দুষ্কৃতী দল। তাদের মধ্যে দু’জন কারখানায় ঢুকে পড়ে। একজন দুষ্কৃতী নজরদারির জন্য দাঁড়িয়ে থাকে কারখানার গেটের সামনে। সেই সময় দোকানের মালিক একাই ছিলেন।

আরও পড়ুন: Union Budget 2022 : ‘পেগাসাস স্পিন বাজেট’, কটাক্ষ মমতার, ‘মিথ্যার স্বপ্নফেরি’ – বললেন অমিত মিত্র

আগ্নেয়াস্ত্র দেখিয়ে তাঁকে বেঁধে ফেলে অভিযুক্তরা। এরপর ড্রয়ারে রাখা প্রায় এক কোটি টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। সিসিটিভি ক্যামেরার ফুটেজে ধরা পড়েছে দুষ্কৃতীদের পালানোর ছবি। এই ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে ব্যাঁটরা থানার পুলিশ (Bantra Police Station)। হাওড়া শহরের সব থানাকে সতর্ক করে দেওয়া হয়েছে। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে জোর তল্লাশি।

সিসি ক্যামেরায় দেখা গিয়েছে, ডাকাতি করে পালানোর সময় জ্যামে গাড়িটি আটকে যায়। সেই সময় গাড়ি থেকে বেরিয়ে বন্দুক দেখিয়ে পালায় ওই চার দু্ষ্কৃতী। পুলিশ ট্যাক্সিচালককে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

আরও পড়ুন: বিবাহিত পুরুষের সঙ্গে প্রেমের মাশুল! স্ত্রীকে ছোড়া গুলিতে প্রাণ গেল প্রেমিকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest