Site icon The News Nest

Arjun Singh: মাঝরাতে অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, টুইট রাজ্যপালের

arjun singh scaled

মাঝরাতে ফের বোমাবাজিতে উত্তপ্ত ভাটপাড়া এলাকা। এবার হামলার মুখে বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Sing)। অভিযোগ, মঙ্গলবার মাঝরাতে তাঁর বাড়ি লক্ষ্য করে তিনটি বোমা Bombing) ছোঁড়া হয়। সেভাবে কোনও ক্ষতি না হলেও, বাড়ির দেওয়ালে হামলার চিহ্ন রয়েছে। ঘটনার জেরে মাঝরাতে ব্যাপক চাঞ্চল্য ছড়াল আশেপাশের এলাকায়। সাংসদ অর্জুন সিংয়ের অভিযোগ, শুধু তাঁর বাড়িই নয়। দুষ্কৃতীদের নিশানায় ছিলেন তাঁর নিরাপত্তায় মোতায়েন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। এ নিয়ে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দায়ী করছেন বারাকপুরের বিজেপি (BJP) সাংসদ।

এই ঘটনা নিয়ে বুধবার সকালে টুইট করেছেন ধনখড়। সেই টুইটে তিনি লিখেছেন, ‘পশ্চিমবঙ্গে হিংসা থামার কোনও লক্ষণই নেই। সকালে সাংসদ অর্জুন সিংহের বাড়ির সামনে বোমা ফাটানো হয়। আইনশৃঙ্খলার পক্ষে যা ভয়াবহ। আশা করি পশ্চিমবঙ্গ পুলিশ দ্রুত ব্যবস্থা নেবে। এর আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও তাঁর (অর্জুন) নিরাপত্তার বিষয়টি তুলে ধরেছিলাম।’

আরও পড়ুন: আদালত-অনুমতি ছাড়া গ্রেফতারি নয়, হাই কোর্টের নির্দেশে স্বস্তিতে শুভেন্দু অধিকারী

এই মুহূর্তে অর্জুন সিং নিজে ভাটপাড়ায় নেই, তিনি দিল্লিতে (Delhi) রয়েছেন। রাতদুপুরে নিজের বাড়িতে বোমা হামলার খবর পেয়ে সেখান থেকেই চূড়ান্ত উদ্বেগ প্রকাশ করেছেন। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে তিনি জানান, তাঁর নিরাপত্তারক্ষীরাও বিপদের মধ্যে রয়েছেন। স্থানীয় তৃণমূল নেতৃত্বকেই এর জন্য দায়ী করেছেন বারাকপুরের (Barrackpore) বিজেপি সাংসদ। সাংসদের বাড়ির সামনে বোমাবাজির ঘটনার খবর পেয়েই ছুটে যায় জগদ্দল থানার পুলিশ। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন: পর পর গুলিতে ঝাঁঝরা তৃণমূলের যুব নেতার দেহ, ভরদুপুরে বর্ধমানে শুটআউট

Exit mobile version