বেনজির প্রতিবাদ,‘পাকিস্তান মুর্দাবাদ’ স্লোগান দিলেই ১০% ডিসকাউন্ট !

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই :  পুলওয়ামায় জঙ্গি হামলার জবাব দিতে মরিয়া গোটা ভারত । প্রতিবাদের ঝড় উঠেছে ভারতের বিভিন্ন প্রান্ত থেকে। প্রতিবাদ উঠে আসছে সব বিচিত্র কায়দায়। তেমনই এক প্রতিবাদ উঠে মুম্বইয়ের একটি রেঁস্তোরায়। সেখানে ঢুকে ‘পাকিস্তান মুর্দাবাদ’ বললেই খাবারে মিলবে ১০ শতাংশ ছাড়।ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাই শহরের লাকি তাওয়া নামের রেস্টুরেন্ট গ্রাহকদের শতকরা ১০ ভাগ ছাড় দেবে, তবে তার জন্য রেস্টুরেন্টে থাকাকালীন ‘পাকিস্তান মুর্দাবাদ’ অর্থাৎ ‘পাকিস্তান ধ্বংস হোক’ এমন স্লোগান দিতে হবে। শনিবার হিন্দি পত্রিকা জনসত্তা.কম জানায় মুম্বই শহরের সেক্টর ৭-এর খারঘর এলাকায় অবস্থিত রেস্টুরেন্টটির মালিক সৈয়দ খান নামের এক মুসলিম।

লাকি তাওয়া রেস্টুরেন্টের মালিক সৈয়দ খান এমন অভিনব ডিসকাউন্ট প্রস্তাবের মাধ্যমে পাকিস্তানের বিরুদ্ধে তার ঘৃণার বহিঃপ্রকাশ ঘটনা। তার রেস্টেুরেন্টের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায় রেস্টুরেন্টের মালিক সৈয়দ নিজেই কাস্টমারকে এমন প্রস্তাব দিচ্ছেন। অর্ডারকারী কাস্টমার খুশি হয়ে সঙ্গে সঙ্গে পাকিস্তান মুর্দাবাদ বলে স্লোগান দিচ্ছেন আর তার স্লোগান শেষ হতে না হতেই রেস্টুরেন্ট স্টাফরাও সমস্বরে কপি করছে সেই স্লোগান।

image 113585

একই ঘটনা ঘটতে দেখা গিয়েছে ছত্তিশগড়ের একটি রেস্তোরাতেও। কাশ্মীরের পুলওয়ামাতে বিচ্ছিন্নতাবাদীদের হামলায় ৪০ জন জওয়ানের মৃত্যুর পরই সিদ্ধান্তটা নিয়ে ফেলেছিলেন জগদলপুরের মোরাদাবাদ এলাকার এক তস্য গলির ভিতরের দোকানি অঞ্জল সিং।দোকানের সামনে গিয়ে এক বার চিৎকার করে বলতে হবে ‘পাকিস্তান মুর্দাবাদ’। তাহলেই চিকেনের প্রতিটি লেগ পিসে মিলবে ১০ রুপি ছাড়। কাশ্মীরের পুলওয়ামা হামলার পর থেকেই শুরু হয়েছে এই অফার দেওয়া- জানিয়েছেন এমনটা জানালেন দোকানি নিজেই।তার কথায়, ‘পাকিস্তান অমানবিক কাজ করেছে। তাই সবাই খুব হৃদয় দিয়েই ‘পাকিস্তান মুর্দাবাদ’ বলে চিৎকার করছে। খদ্দেরদের জানানোর জন্য একটি পোস্টার ছাপিয়ে দোকানের সামনে রেখেছে সে। সেখানেও লেখা আছে, ‘পাকিস্তান মুর্দাবাদ’ বললেই চিকেনের প্রতিটি লেগ-পিসে মিলবে ১০ টাকা ছাড়।

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest