কৃষ্ণনগরে ইভিএমের দায়িত্বপ্রাপ্ত অফিসার নিখোঁজ ঘিরে রহস্য, জেলাশাসকের কাছে রিপোর্ট তলব কমিশনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নদীয়া: ভোটের মুখে হঠাৎই নিখোঁজ হয়ে গেলেন নদিয়া জেলার নোডাল অফিসার অর্ণব রায়!

স্থানীয় সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে প্রতিদিনের মতোই তিনি বিপ্রদাস পাল চৌধুরী পলিটেকনিক কলেজে নির্বাচনের কাজে গিয়েছিলেন। দুপুরে সেখানে খাওয়া-দাওয়াও করেন অর্ণববাবু। তার পর থেকেই তাঁকে আর খুঁজে পাওয়া যায়নি বলে জানা গিয়েছে। অথচ ভোটের কাজে তিনি যে গাড়িটি ব্যবহার করতেন, সেটিও রয়েছে। গাড়ির চালকও তাঁর কোনও খোঁজ জানেন না বলেই দাবি করেছেন।তাঁর সহকর্মীরা জানিয়েছে, বিভিন্ন জায়গায় অর্ণবের খোঁজ করা হয়েছে। কিন্তু কোথাও খোঁজ মেলেনি। তাঁর ব্যবহার করা মোবাইল দুটিও সুইচড অফ।

https://images.anandabazar.com/polopoly_fs/1.981865.1555655752!/image/image.jpg_gen/derivatives/landscape_758/image.jpg

বৃহস্পতিবার বিকেল থেকেই জেলা প্রশাসনের কর্তারা ও তাঁর সহকর্মীরা আশপাশের বিভিন্ন জায়গায় অর্ণব রায়ের খোঁজ শুরু করেন। তাতে দুশ্চিন্তা আরও বাড়ে জেলা প্রশাসনের কর্তাব্যক্তি শুরু করে থেকে অর্ণববাবুুর স্ত্রী অনীশা জোশের।অনীশাও এক জন প্রশাসনিক আধিকারিক। অর্ণব রায়ের খোঁজ না মেলায়, বৃহস্পতিবার রাত বারোটার পর তাঁর স্ত্রীকে নিয়ে কোতয়ালি থানায় যান জেলার এসপি ও জেলাশাসক। একটি নিখোঁজ ডাইরি করা হয়েছে বলে জেলাশাসক জানিয়েছেন। পুলিশ তদন্ত শুরু করেছে।নদিয়ার সব বুথের ইভিএম ও ভিভিপ্যাটের দায়িত্বে ছিলেন অর্ণব রায়। আগামী ২৯ এপ্রিল ওই জেলায় ভোট। তার আগে নোডাল অফিসারে নিখোঁজ হয়ে যাওয়া ভোটকর্মীদের নিরপত্তাকে প্রশ্নের মুখে ছুড়ে দিল।

অন্যদিকে, নদিয়ায় নোডাল অফিসার নিখোঁজের ঘটনায় জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করল কমিশন। কমিশন সূত্রে খবর, দ্রুত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest