জম্মু-কাশ্মীরে ভয়াবহ বাস দুর্ঘটনা, মৃত্যু অন্তত ৩৫ জনের, আহত ২২

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#শ্রীনগর: জম্মুতে বাস খাদে পড়ে মৃত্যু হল কমপক্ষে ৩৫। আহত ২২। যুদ্ধকালীন তত্পরতায় চলছে উদ্ধারকাজ। সোমবার সকাল সাড়ে ৭টা নাগাদ জম্মুর কিশতওয়ার জেলার সিরগরিতে দুর্ঘটনাটি ঘটে।

৪৫ জন যাত্রীকে এ দিন সকালে রাজ্যের কেশওয়ান থেকে কিশতওয়ার যাচ্ছিল একটি মিনি বাস। কিশতওয়ার পৌঁছোনোর একটু আগেই নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি। সংবাদসংস্থা পিটিআই জানাচ্ছে, স্কিড করে রাস্তা থেকে বেরিয়ে যায় বাসটি, আর তার পরেই পড়ে যায় খাদে। রাজ্যের আইজি মৈনাক সিন্‌হা জানিয়েছেন, এখনও পর্যন্ত কুড়ি জনের দেহ পাওয়া গিয়েছে। বাকি দেহ উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। আহতদের হাসপাতালে পাঠানো হচ্ছে বলেও জানান তিনি।

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাজ্যের রাজনৈতিক ব্যক্তিত্বরা। প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ টুইট করে জানান, “কিশতওয়ার থেকে অত্যন্ত খারাপ খবর এসেছে। মৃতদের আত্মার প্রতি সমাবেদনা জানাচ্ছি, যাঁরা আহত, তাঁদের দ্রুত আরোগ্য কামনা করি।শোকপ্রকাশ করেছেন আরও এক প্রাক্তনী মেহবুবা মুফতিও। শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও।

উল্লেখ্য, ডোডা, কিশতওয়ার, রাজৌরি এবং পুঞ্চ জেলায় বেপরোয়া গাড়ি চালিয়ে সাম্প্রতিকালে এমন দুর্ঘটনার নজির রয়েছে। গত ২৭ জুন রাজৌরি-পুঞ্জ জেলার মুঘল রোডে বাস দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে ১১ জন পড়ুয়ার।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest