‘নান ‘ হওয়ার ট্রেনিং নিয়েও পর্নস্টার !

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আপাতত কলম্বিয়া তোলপাড় ২৮ বছরের এক মডেলকে নিয়ে। ১৩ জানুয়ারি ইউদি পিনেডা নামের ওই মডেলের প্রথম পর্ণ ফিল্ম মুক্তি পাবে। অবাক করার মত তথ্য হল সন্ন্যাসিনী হওয়ার জন্য ৮ বছর ট্রেনিং নিয়েছিলেন তিনি। শেষ পর্যন্ত এই পেশায় নামার সিদ্ধান্ত নেন।
জানা গিয়েছে ১০ বছর বয়েসে কনভেন্ট স্কুলে ভর্তি হয়েছিলেন নান হওয়ার জন্য। ১৮ বছর বয়সে প্রেমে পড়েন এক ধর্মীয় প্ৰশিক্ষকের। তখনই কনভেন্টের গণ্ডি পেরিয়ে অন্য কিছু করার কথা ভাবেন পিনেডা। কনভেন্ট ও কলম্বিয়া ছেড়ে মেদেল্লিন নামক শহরে থাকতে শুরু করেন। চাকরি পান ‘নেসলে’কোম্পানিতে। হঠাৎই খবর পান এক ভদ্রলোক নিজের অ্যাডাল্ট ওয়েব সাইটের জন্য মডেল খুঁজছেন। অডিশন দিতে ছুটে যান পিনেডা। শেষপর্যন্ত সিলেক্টও হন সহজেই।
সাহসী এই মডেল জানিয়েছেন,’প্রথম দিকে খারাপ লাগলেও এখন কাজটা এনজয় করছি। তবে চার্চ যাওয়াটা জারি রেখেছি এখনও। আমি পর্ণ ফিল্মে অভিনয় করার মধ্যে খারাপ কিছু দেখি না। আমার কাজকে শালীন ও সুন্দর বলেই মনে করি।’
পর্নফিল্মে অভিনয় করতে চান শুনে রেগে গিয়েছিলেন পিনেডার কনভেন্টের শিক্ষিকারা। কিন্তু কোনও বাধা মানতে নারাজ ছিলেন এই মডেল। কনভেন্ট স্কুলে বড় হয়েছেন বলেই তাঁর প্রথম পর্ণ ফিল্মের থিম কনভেন্টই। আগে পর্ণ না দেখলেও এখন এই ফিল্ম গুলো দেখে শিক্ষা নিচ্ছেন বলে জানিয়েছেন পিনেডা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest