ফের সুপ্রিম কোর্টে ধাক্কা, যে কোনও সময় গ্রেফতার হতে পারেন রাজীব কুমার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#নয়াদিল্লি: সুপ্রিম কোর্টে ফের ধাক্কা রাজীব কুমারের৷ রক্ষাকবজের মেয়াদ বৃদ্ধির আবেদন খারিজ হল ৷ তাঁকে কলকাতা হাইকোর্ট বা সংশ্লিষ্ট অন্য কোনও আদালতে আবেদন করতে বলেছে শীর্ষ আদালত।

আজই ফুরাচ্ছে রাজীব কুমারের গ্রেফতারির ওপর রক্ষাকবচের মেয়াদ। ফলে দ্রুত আইনি প্রতিষেধক না নিলে তাঁকে গ্রেফতার করতে পারে সুপ্রিম কোর্ট। গত ১৭ মে সুপ্রিম কোর্ট রাজীব কুমারের গ্রেফতারির ওপর থেকে স্থগিতাদেশ তুললেও আইনি প্রতিষেধক নেওয়ার জন্য তাঁকে ৭ দিন সময় দেয় আদালত। সেই মেয়াদ ফুরাচ্ছে আজ রাত ১২টায়। তার মধ্যে আগাম জামিনের ব্যবস্থা করতে না-পারলে সারদাকাণ্ডে গ্রেফতার হতে পারেন কলকাতার প্রাক্তন পুলিস কমিশনার।

এদিন সুপ্রিম কোর্ট রাজীবের আগাম জামিনের আবেদন শুনতে অস্বীকার করে। তাঁকে কলকাতা হাইকোর্ট বা এই মামলার সঙ্গে সংশ্লিষ্ট কোনও নিম্ন আদেলতে আবেদন করতে বলে আদালত। এমনকী আদালতে কর্মবিরতির তত্ত্বও শুনতে চাননি বিচারপতিরা। সেক্ষেত্রে রাজীবকে নিজের হয়ে সওয়াল করতে পরামর্শ দেন তাঁরা।  সিবিআই সূত্রের খবর, রক্ষাকবচের মেয়াদ শেষ হলেও রাতারাতি রাজীবকে গ্রেফতার করতে নারাজ তারা। আইনজ্ঞদের পরামর্শ নিয়ে এব্যাপারে সাবধানী পদক্ষেপ করতে চলেছে তারা। সেক্ষেত্রে প্রথমে রাজীবকে নতুন করে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হতে পারে। সেখানে রাজীব সহযোগিতা না করলে গ্রেফতার করা হতে পারে তাঁকে।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest