Site icon The News Nest

এবার ৪৫০০০ দরিদ্রের রোজকার খাবার দায়িত্ব নিলেন সোনু সুদ

ss

ওয়েব ডেস্ক: জুহুতে নিজের হোটেল আগেই ছেড়ে দিয়েছিলেন করোনা যোদ্ধাদের জন্য। এবার মুম্বইয়ের দরিদ্রদের মধ্যে খাবার বিতরণ করতে এগিয়ে এলেন বলিউড অভিনেতা সোনু সুদ।

আরও পড়ুন: মনকাড়া মুমতাজ, দেখে নিন নায়িকার বাছাই ছবি…

নিজের উদ্যোগে ‘শক্তি আনন্দম’ নামে একটি সংস্থা চালু করেছেন সোনু। তাঁর বাবা স্বর্গীয় শক্তি সাগর সুদের নামানুসারে এই সংস্থার নাম রেখেছেন তিনি। প্রতিদিন মুম্বইতে ৪৫০০০ জনেরও বেশী মানুষের খাওয়ার দায়িত্ব নিয়েছে এই সংস্থা।

আরও পড়ুন: বাড়ি বসে মাস্ক বানানো শেখালেন মিমি, ভিডিও দেখে শিখে নিন আপনিও

সোনু বলেন, ‘আমরা সকলেই একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। তবে এই সময়েও আমরা অনেকে সুবিধাজনক জায়গায় রয়েছি। আমাদের খাওয়া বা বাসস্থানের অভাব নেই। কিন্তু এমন অনেক মানুষ আছেন যাদের পক্ষে রোজকার খাদ্য সামগ্রী জোগাড় করাটাই কঠিন হয়ে দাঁড়িয়েছে। আমি আমার বাবার নামে  শক্তি আনন্দম নামে একটি সংস্থা চালু করেছি। রোজ অন্তত ৪৫০০০ দরিদ্র মানুষকে খাবার ও কিছু রেশন দেওয়ার ব্যবস্থা করেছি আমি। আশা করি এর মাধ্যমে আমি কিছুটা হলেও দরিদ্রদের সাহায্য করতে পারব।’

আরও পড়ুন: রয়্যালটির অর্ধেকটা রতন কাহারকে দিতে চাই, ‘গেন্দাফুল’ বিতর্কে ইতি টানলেন

গত বৃহস্পতিবারই সোনু নিজের জুহুর হোটেলের দরজা স্বাস্থ্যকর্মীদের সেবায় খুলে দেওয়ার কথা ঘোষণা করেছিলেন। বৃহন্মুম্বই পুরসভা এবং বেশ কিছু হাসপাতালের সঙ্গে কথা বলে তাঁর হোটেলে স্বাস্থ্যকর্মীদের বিশ্রাম নেওয়ার জায়গার ব্যবস্থা করেছিলেন। সেপ্রসঙ্গে সোনু জানিয়েছিলেন, “দেশের চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত সকলের জন্য কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করব। যাঁরা দিনরাত এক করে রোগীদের সেবা-শুশ্রুষায় নিয়োজিত হয়েছেন, তাঁরা হয়তো মুম্বইয়ের বিভিন্ন এলাকার বাসিন্দা, দূর-দূরান্ত থেকে আসেন অনেকে। তাই বিশ্রাম নেওয়ার জন্য যথাযথ কোনও জায়গাও পান না। যাঁরা সকলের সেবা করছেন, তাঁদের স্বাস্থ্যের কথা ভেবেই এমন উদ্যোগ নেওয়া।”

আরও পড়ুন: লকডাউনে ঘোড়সওয়ারিতে মজেছেন ভাইজান, দেখে নিন ভিডিও

Exit mobile version