Nitesh Pandey: Anupamaa actor Nitesh Pandey dies of a cardiac arrest at 51

Nitesh Pandey: শ্যুটিং সেটেই হৃদরোগে আক্রান্ত, প্রয়াত ‘অনুপমা’ খ্যাত নীতেশ পাণ্ডে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টেলিভিশন জগতে একই দিনে দু-দুটো দুঃসংবাদ। একই দিনে মৃত্যু হল দুই জনপ্রিয় সিরিয়াল জগতের তারকার। বুধবার ভোরে গাড়ি দুর্ঘটনায় প্রয়াত হয়েছেন ‘সারাভাই ভার্সেস সারাভাই’ খ্যাত অভিনেত্রী  বৈভবী উপাধ্যায়। তার মৃত্যুর রেশ কাটতে না কাটতেই চলে গেলেন আরেক জনপ্রিয় মুখ নীতেশ পাণ্ডে (Nitesh Pandey)। রূপালী গঙ্গোপাধ্যায়ের জনপ্রিয় সিরিয়াল অনুপমা-তে ধীরজ কাপুরের চরিত্রে অভিনয় করতেন নীতেশ পাণ্ডে।

অভিনেতার মৃত্যুর খবর জানান তাঁর শ্যালক। নাসিকের লাগাতপুরী অঞ্চলে শুটিং করছিলেন অভিনেতা। সেই সময়ই আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হন। হাসাপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল রূপালি গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ‘অনুপমা’ সিরিয়ালে। এ ছাড়াও অসংখ্য সিরিয়ালে কাজ করেছেন। মূলত কৌতুকাভিনেতার চরিত্রেই অভিনয় করতেন তিনি। এ ছাড়াও শাহরুখ খানের সঙ্গে ‘ওম শান্তি ওম’, সলমন খানের সঙ্গে ‘দবাং’ ও পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘খোসলা কা ঘোশলা’-র মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। প্রায় ২৫ বছর ধরে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। অভিনেতার আচমকা মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তাঁর স্ত্রী অর্পিতা পাণ্ডে।

প্রথমে আদিত্য সিং রাজপুত, তারপর বৈভবী উপাধ্যায় আর এখন নীতেশ পাণ্ডে, তিন দিনের মধ্যে তিনজন শিল্পীর মৃত্যুসংবাদ নাড়িয়ে দিয়েছে বলিউডকে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest