Tanzanian sensation Kili Paul allegedly attacked by knife, thrashed with sticks

বারবার ছুরিকাঘাত, লাঠি দিয়ে বেধড়ক মারধর! রক্তাক্ত জনপ্রিয় তানজানিয়ান কিলি পল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভয়ঙ্কর এক আক্রমণের মুখোমুখি হয়েছেন তানজানিয়ান সোশাল মিডিয়া তারকা কিলি পল ।অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা ছুরি ও লাঠি দিয়ে পিটিয়ে তাঁকে আহত করেছে বলে অভিযোগ। ওই ব্যক্তির থেকে তিনি আত্মরক্ষা করে কোনওমতে জীবন বাঁচিয়েছেন তিনি।

ভারতীয় গানে নাচ, লিপ দেওয়া। এমনই ভিডিয়ো বানিয়ে গোটা ইন্ডিয়ার মনে জায়গা করে নিয়েছেন সূদূর তানজানিয়ার যুবক কিলি পল। ইনস্টাগ্রামে তাঁর ভিডিয়ো নিমেষে লক্ষাধিক ভিউ পার করে। গোটা ইন্ডিয়ার ফেবারিট তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে কিলি পল(kili paul instagram) নিজেই তাঁর উপর হওয়া এই ভয়ঙ্কর হামলার কথা জানিয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে কিলি লেখেন, ‘আমার উপর আচমকা ৫ জন হামলা চালায়। আমার ডান হাতের পায়ের আঙুল ছুরির আঘাতে আহত হয়েছে। আমার ডান হাতে পায়ে ৫টি করে সেলাই পড়েছে। আমাকে লাঠি দিয়ে মারধর করা হয় কিন্তু ঈশ্বরকে ধন্যবাদ আমি নিজেকে আত্মরক্ষা করতে পেরেছি। দুজনকে পেটাতেও পেরেছিলাম। বাকিরা পালিয়ে যায়। কিন্তু আমি গুরুতর আহত হয়েছি’।

ইনস্টাগ্রামে কার্যত ভাইরাল হয়েছিল ‘শেরশাহ’ (Sher Shah) ছবির ‘রাতা লম্বিয়া’ গানের সঙ্গে ‘কিলি পল’-এর লিপ সিঙ্ক(kili paul in hindi)।  নিজের দেশের সংস্কৃতির পোশাকেই ভিডিওতে নিজেকে তুলে ধরেন কিলি। তানজানিয়ার ঐতিহ্য বজায় রেখেই সুদূর ভারতের বিখ্যাত গানগুলিকে আরও প্রসারের উদ্দেশ্যে ভিডিও পোস্ট করার জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন কিলি পল। ইনস্টাগ্রামে সাড়ে তিন মিলিয়নেরও বেশি ফলোয়ার্স রয়েছে কিলি পলের। কেবল সাধারণ মানুষ নয়, টলিউড থেকে বলিউড, অনেকেই ফলো করেন ‘কিলি পল’-কে। চলতি বছরই তাঁকে সম্মানিত করেছে তানজানিয়ার ভারতীয় হাইকমিশন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest