Bihar: Four friends in 'suicide pact'; two dead, other two battling for life in Bihar's Aurangabad district

Bihar: আত্মহত্যার খেলা! একসঙ্গে বিষপান চার বন্ধুর, মৃত ২ তরুণী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আত্মহত্যার উদ্দেশে বিষ খেল চার যুবতী। এঁদের বয়স ১৮ থেকে ২০-র মধ্যে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, চারজনে মধ্যে দু’জন সম্পর্কে বোন এবং বাকি দু’জন তাঁদের বন্ধু। এঁদের মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে। বাকি দু’জন মৃত্যুর সঙ্গে লড়ছে।বিহারের ঔরঙ্গাবাদ জেলায় বুধবারের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, গত রবিবার সন্ধ্যায় কোনও কারণে তারা সবাই হতাশ হয়ে পড়েছিল। তার পরেই সিদ্ধান্ত নেয়, একসঙ্গে সবাই নিজেদের জীবন শেষ করে দেবেন। সেই মতোই প্রথমে বিষ খেয়ে নেন দুই বোন। খবর পেয়ে বিষপান করেন তাদের আরও দুই বন্ধু। তাঁদের অবস্থা ক্রমশ খারাপ হতে শুরু করলে আত্মীয়রা স্থানীয় ঔরঙ্গাবাদ সদর হাসপাতালে ভর্তি করেন। পরে তাঁদের গয়ার অনুগ্রহ নারায়ণ মগধ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তিরত করা হয়।

হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় এক বোনের। পরের দিন হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় আরেক তরুণীর। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন বাকি দুই তরুণী। গোটা ঘটনায় স্তম্ভিত দুই বোনের বাবা। কেন এমন সিদ্ধান্ত নিল তাঁর মেয়েরা, তা ভাবতেই পারছেন না। আপাতত ঔরঙ্গাবাদের হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন দুই তরুণী।

স্থানীয় পুলিশ আধিকারিক মহম্মদ আমানুল্লা খান বলেন, “দুই বোন নিজের বাড়িতেই প্রথমে বিষ খেয়েছিলেন। আপাতত দুই তরুণীর সুস্থ হয়ে ওঠার জন্য অপেক্ষা করছি। কেন এমন সিদ্ধান্ত নিল চারজন, সেই নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। কিন্তু বয়ান দেওয়ার মতো শারীরিক অবস্থা নেই দুই তরুণীর।” একসঙ্গে আত্মহত্যা করার মতো অদ্ভুত পরিকল্পনা কেন, সেই প্রশ্ন উঠছে সর্বত্রই।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest