Swati Maliwal said she will fight against the propaganda of BJP

Swati Maliwal: বিজেপির কুৎসার জবাব দেব বললেন স্বাতী মালিওয়াল

পুরোটাই নাকি ‘সাজানো নাটক’। রাজধানীর রাস্তায় মধ্যরাতে মত্ত গাড়িচালকের হাতে দিল্লি মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়ালের হেনস্থার প্রেক্ষিতে এমনই মন্তব্য করেছেন বিজেপির নেতা-নেত্রীরা। বৃহস্পতিবার স্বাতীর অভিযোগের জেরে দিল্লির আইন-শৃঙ্খলা পরিস্থিতি এবং পুলিশের ভূমিকা নিয়ে বড়সড় প্রশ্ন উঠেছে। আইন-শৃঙ্খলার দায়িত্বে থাকা উপরাজ্যপাল ভি কে সাক্সেনাকে এই প্রসঙ্গে এক হাত নিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ প্রধান অরবিন্দ কেজরীওয়াল। দিল্লি পুলিশ এলজিকে বলেছে বরখাস্ত করুন স্বাতি মালিওয়ালকে। তারা এ বিষয়ে লেফটেন্যান্ট গভর্নর বিনাই কুমার সাক্সেনাকে চিঠি দিয়েছ।

নিশুতি রাতে হেনস্থার ঘটনা প্রসঙ্গে বিজেপির মন্তব্যের কড়া জবাব দিলেন দিল্লির মহিলা কমিশনের চেয়াপার্সন স্বাতী মালিওয়াল (Swati Maliwal)। জানালেন, পদ্ম শিবিরের এই কুৎসার জবাব তিনি দেবেন। যতদিন তিনি বেঁচে থাকবেন, ততদিন এই কুৎসার বিরুদ্ধে লড়াই তার চলবে। শনিবার স্বাতী মালিওয়াল নিজের টুইটার হ্যান্ডেলে কড়া ভাষায় বিজেপির কুৎসার জবাব দিয়েছেন।

টুইটারে স্বাতী (Swati Maliwal) লিখেছেন – আমি তাদের স্পষ্ট জানিয়ে দিতে চাই যে, তারা যদি মনে করে আমার বিরুদ্ধে কুৎসা আর অপপ্রচার চালিয়ে আমার মুখ বন্ধ করে দেবে, তাহলে তারা মূর্খের স্বর্গে বাস করছে। আমি আমার সংক্ষিপ্ত জীবনে এর আগে বহু প্রতিকূল পরিস্থিতির মুখে পড়েছি। সেই প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করে মাথা উঁচু করে দাঁড়িয়েছি। এর আগেও আমাকে নানাভাবে হেনস্থা করার চেষ্টা হয়েছিল। আমি মাথা উঁচু করে সেই হেনস্থা রুখেছি। তাই, এই সব মিথ্যচারের ভয় আমি পাই না। মিথ্যাচারের ভয় দেখিয়ে আমায় দমিয়ে রাখা যাবে না। যতদিন বেঁচে থাকব, বিজেপির এই মিথ্যাচারের জবাব দেওয়ার জন্য লড়াই আমার চলবে।