Site icon The News Nest

Dilip Ghosh: ‘বাংলায় সংখ্যালঘুরা বঞ্চিত, বিজেপি নিয়ে ভয় দেখানো হয়েছে’ : দিলীপ বচন

dilip ghosh on sitalkuchi

মুসলিমদের হয়ে মুখ খুললেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। মর্নিং ওয়াকে বের হয়ে তিনি বলেন, বিজেপিকে নিয়ে সংখ্যালঘুদের মনে অযথা ভীতি তৈরী করা হয়েছে। বাংলায় মুলসিমরা বঞ্চিত। মোদী সরকার পাশে থাকলে তাদের সুবিধা হবে। সমস্ত সরকারি সুযোগ সুবিধা পাবেন তারা।

জুম্মার দিন (শুক্রবার ) সকালে তিনি বলেন , “এ রাজ্যে ৩০ শতাংশ মানুষ সংখ্যালঘু। ভেবে দেখার বিষয়, স্বাধীনতার ৭৫ বছরে তারা কী পেয়েছেন? এই ৩০ শতাংশ মানুষ যদি পিছিয়ে থাকে, রাজ্য এগোবে কীভাবে?” দিলীপ দাবি করেন, সারা দেশে সংখ্যালঘুদের উন্নয়নে মোদি সরকার অনেক পরিকল্পনা করছেন। বিশেষ করে গরীব কল্যাণ যোজনার সব থেকে বেশি সুবিধা গরীব সংখ্যালঘুরা পেয়েছেন।

আরও পড়ুন: Air Hostess : হাতে চাবি,পাঁচতলা ফ্ল্যাটের নীচে উদ্ধার প্রাক্তন বিমানসেবিকার রক্তাক্ত দেহ

পশ্চিমবঙ্গে সংখ্যালঘুরা বঞ্চিত। তাঁদের এতদিন বিজেপি সম্পর্কে ভয় দেখানো হয়েছে। বলা হয়েছে, বিজেপি এলে কী না কী হয়ে যাবে! অথচ সারা দেশে বিজেপি এসে গিয়েছে। বিজেপি সাংসদের কথায়, “শিক্ষা-স্বাস্থ্য থেকে এতদিন ওদের বঞ্চিত করা হয়েছে। ইচ্ছাকৃতভাবে হাতে বোমা, বন্দুক তুলে দেওয়া হয়েছে। ওদের এবার ভাবতে হবে, তাঁরা মোদির সঙ্গে থেকে সুবিধা পাবেন, না দিদির সঙ্গে থেকে আজীবন গরীব হয়ে জীবন যাপন করবেন।” দাবি দিলীপ ঘোষের।

মুশকিল হল, তিনি যখন মুসলিমদের কাছে টানার বার্তা দিচ্ছেন, তখন বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী বাংলার মুসলিমদের বাড়াব বারবার ‘জিহাদি’ ‘পাকিস্তানী’ ‘রাষ্ট্রদ্রোহী’ বলে গালাগালি করছেন। শুভেন্দু সত্যি বিজেপি সম্পর্কে বাংলার মুসলিমদের মনে ভয় ধরানোর চেষ্টা করছেন। নিজের দলের লোকই যখন এই চেষ্টা করছেন, তখন অন্যদের ঘাড়ে দিলীপ দায় চাপাচ্ছেন কেন, সে প্রশ্ন তুলেছেন অনেকেই।

আরও পড়ুন: WB Budget 2023: ১০-এর বদলে ১৫ ফেব্রুয়ারি, রাজ্য বাজেট নিয়ে কি জ্যোতিষেই ভরসা?

Exit mobile version