Suspicious death of former air hostess in kolkata at EM Bypass

Air Hostess : হাতে চাবি,পাঁচতলা ফ্ল্যাটের নীচে উদ্ধার প্রাক্তন বিমানসেবিকার রক্তাক্ত দেহ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবাসনের পাঁচতলা ফ্ল্যাটের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় প্রাক্তন বিমানসেবিকাকে (Air Hostess) উদ্ধার করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে প্রগতি ময়দান থানার পুলিশ। নিহত প্রাক্তন বিমানসেবিকার পরিবারের লোকজনের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা।ই এম বাইপাসের ধারে মেট্রোপলিটনে প্রাক্তন বিমানসেবিকার রহস্যমৃত্যুকে কেন্দ্র করে একাধিক প্রশ্নের ভিড়।

ঠিক কী ঘটেছে ইএম বাইপাসে?‌ স্থানীয় সূত্রে খবর, প্রাক্তন এই বিমানসেবিকা আগে কাতার এয়ারওয়েজে চাকরি করতেন। ২০১৯ সালেও তিনি কর্মরত ছিলেন। লকডাউনের পর থেকে তিনি আর কাজ করছিলেন না। এই বিমানসেবিকার নাম দেবপ্রিয়া বিশ্বাস। আজ, শনিবার বিকেলে তাঁর দিদির ফ্ল্যাটের ছাদ থেকে পড়ে যান তিনি। তবে এই পড়ে যাওয়াকে স্বাভাবিক হিসাবে দেখতে নারাজ পুলিশ। তাঁরা গোটা বিষয়টির তদন্তে নেমেছেন।

নিহত দেবপ্রিয়া বিশ্বাস বিমানসেবিকার কাজ করতেন। তিনি ২০১৯ সালে কাতার এয়ারওয়েজে চাকরি করতেন। লকডাউনের পর থেকে তিনি আর কোনও কাজ করছিলেন না। শনিবার বিকেলে দিদির ফ্ল্যাটে এসেছিলেন তিনি। পরিবারের দাবি, কাউকে কিছু না জানিয়ে পাঁচতলা আবাসনের ছাদে চলে যান দেবপ্রিয়া। তার কিছুক্ষণের মধ্যে কিছু নিচে পড়ে যাওয়ার শব্দ পান প্রত্যেকে। স্থানীয় যুবকরা চিৎকার চেঁচামেচি শুরু করেন। দেখেন ফ্ল্যাটের নিচে পড়ে রয়েছেন দেবপ্রিয়া। রক্তে ভেসে যাচ্ছে চতুর্দিক। সেই সময় প্রাক্তন বিমানসেবিকার হাতের মুঠোয় ছিল চাবির গোছা।

সম্প্রতি ইন্ডিগো এয়ারলাইন্সে কাজে যোগ দেন দেবপ্রিয়া। তাঁর দিদির ফ্ল্যাট আবাসনেরই চারতলায়। আজ, শনিবার বিকেলে তিনি ছাদে উঠেছিলেন। সেখান থেকে পড়ে যান। তখন স্থানীয়রা তাঁকে উদ্ধার করতে এগিয়ে আসেননি। কিন্তু পরে ওখান দিয়ে যাওয়ার সময় কয়েকজন যুবক এই দৃশ্য দেখে তাঁকে উদ্ধার করে এবং হাসপাতালে পাঠান। এই বিমানসেবিকাকে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest