মুখে জ্বলন্ত সিগারেট! ‘হাঁপানি রোগী’ প্রিয়াঙ্কা দিনভর ট্রোলড সোশ্যাল মাধ্যমে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: ১৮ জুলাই জন্মদিন গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার। পাঁচতলা কেক কেটে জন্মদিন পালন করছেন। মিয়ামিতে নৌকায় স্বামী, মার সঙ্গে সময়ও কাটিয়েছে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় দিতেই তোলপাড়। কেন?

ছবিতে দেখা যাচ্ছে স্বামী নিক জোনাস এবং মা মধু চোপড়া সিগার টানছেন আর প্রিয়াঙ্কা সিগারেট। আর তাতেই ক্ষুব্ধ হয়েছেন ভক্তরা। প্রিয়াঙ্কা গত বছরই একটি সংস্থার হয়ে একটি বিজ্ঞাপন করেন। সেখানে হাঁপানি নিয়ে সচেতনতার কথা বলেন তিনি। ওই সংস্থারইনহেলার উপকারিতার কথাও শোনা যায় তাঁর মুখে। প্রিয়ঙ্কা জানান, তাঁর পাঁচ বছর বয়সে হাঁপানি ধরা পড়ে। কিন্তুজীবনের উত্থানের ক্ষেত্রে তা বাধা হয়ে দাঁড়াতে পারেনি।

দীপাবলির সময় বাজি পোড়ানো নিয়েও বার্তা দেন প্রিয়ঙ্কা চোপড়া। বাজির ধোঁয়ায় মানুষের অসুবিধা হয়।জানিয়েছিলেন, তিনি শ্বাসকষ্টের রোগী ৷ বয়ষ্ক, অসুস্থ ব্যক্তি, পশুপাখিদের জন্য শব্দবাজি কতটা ক্ষতিকর সে কথাই ভিডিওটিতে বলেছিলেন তিনি ৷  কিন্তু সেই প্রিয়াঙ্কা এবার স্বামী নিক জোনাস আর মা মধু চোপড়ার সঙ্গে বসে ধূমপান করছেন, এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই কটাক্ষের মুখে পড়তে হয়েছে পিগি চপসকে। তাঁর পুরনো টুইট, যেখানে তিনি ধূমপান ক্ষতিকর বলে মন্তব্য করেছিলেন, সেই সব তুলে ধরে তীব্র সমালোচনা করা হয়েছে। নেটিজেনরা তাঁকে ‘হিপোক্রিট’ বলেও আক্রমণ করেন ৷

https://twitter.com/abHayKhiladii/status/1152813343192883201

পিগি চপসের ২০১০-এর পোস্ট শেয়ার করে বলেছেন, ‘আপনি তো ধূমপান পছন্দ করেন না। এখন সব ঠিক হয়ে গেছে?’ কেউ আবার লিখেছেন, ‘ও শুধু  দিওয়ালিতে হাঁপানি ওঠে?’ পাশাপাশি অভিনেত্রীকে হাঁপানির বিজ্ঞাপনে দেখা গিয়েছিল। যেখানে তিনি প্রকাশ করেন, ছোট থেকেই তিনি এই সমস্যায় ভুগছেন। এরপরেই একজন সেই বিজ্ঞাপন ট্যাগ করে বলেন, ‘এ আবার কোন হাঁপানি যা দিওয়ালিতে হয়।’ সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রিয়াঙ্কার হাঁপানি নিয়ে কথোপকথন শুরু হয়ে গেছে।

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest