Gay Footballer: Gay footballer Josh Cavallo engaged after on-pitch proposal

Gay Footballer: মাঠে মনের মানুষকে ঘর বাঁধার প্রস্তাব, নেটদুনিয়ায় ভাইরাল সমকামী ফুটবলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বছর তিনেক আগে হইচই ফেলে দিয়েছিলেন জশ কাভালো (Josh Cavallo)। দেশের শীর্ষ লিগে খেলার সময়ে, কেরিয়ারের মধ্যগগনে থাকতে থাকতেই ঘোষণা করেছিলেন, “আমি সমকামী”। তিন বছর পর আবারও সকলের নজর কেড়ে নিলেন তিনি। অ্যাডিলেড ইউনাইটেড ফুটবল ক্লাবের মাঠে প্রেমিক লেটন মরেলকে প্রস্তাব দিয়েছেন তিনি। সেই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে সেই সব ছবি দিয়েছেন কাভালো। তিনি লেখেন, “নিজের প্রিয় মানুষের সঙ্গে বছরটা শুরু করলাম। এ ভাবে মাঠে প্রস্তাব দেওয়ার ব্যবস্থা করে দেওয়ার জন্য অ্যাডিলেড ইউনাইটেডকে ধন্যবাদ।” সঙ্গে আংটি ও হৃদয়ের ইমোজি দিয়েছেন কাভালো।

কাভালো আরও জানিয়েছেন যে তাঁদের প্রথম দেখা মাঠেই হয়েছিল। তাই সেখানেই বিয়ের প্রস্তাব দেওয়ার পরিকল্পনা করেছিলেন। কাভালো লেখেন, “আমি কোনও দিন ভাবিনি এ ভাবে ওকে বিয়ের প্রস্তাব দিতে পারব। মাঠেই এই সম্পর্কের শুরু। তাই ওকে প্রস্তাব দেওয়ার জন্য মাঠের থেকে ভাল জায়গা ছিল না।”

২০২১ সালে প্রথম বার নিজেকে সমকামী বলে ঘোষণা করেন কাভালো। তিনি জানিয়েছিলেন, কিছু লুকিয়ে রাখতে চাননি। কাভালো বলেছিলেন, “আমি শুধু ফুটবল খেলতে চেয়েছি। নিজের পছন্দ কখনও লুকিয়ে রাখতে চাইনি। আমি যা সেটাই সবাইকে বলেছি। এতে লজ্জার কিছু নেই।” সেই সময় বিশ্বের বিভিন্ন বড় বড় ক্লাব কাভালোর প্রশংসা করেছিল। পরবর্তীতে আরও অনেক ফুটবলার প্রকাশ্যে ঘোষণা করেছেন যে তাঁরা সমকামী।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest