Sania Mirza-Shoaib Malik in divorce rumors again!

Sania Mirza-Shoaib Malik : ইনস্টাগ্রামে ‘সানিয়ার স্বামী’ পরিচয় মুছে ফেললেন শোয়েব!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোয়েব সানিয়ার বিচ্ছেদ নিয়ে ঘুম নেই মিডিয়ার। সানিয়া পাকিস্তানী ছেলেকে কেন বিয়ে করেছেন, তা নিয়ে প্রথম ইনিংসে ব্যাপক গুঞ্জন চলত। মিডিয়া ভেবেছিল এই বিয়ে বোধয় বছর গড়াবে না। কিন্তু সানিয়ার মা হওয়ার পর তাদের ভাবখানা, ‘এ কি হল ! এমন তো হওয়ার কথা ছিল না।’ তারপর থেকে লাগাতার এই সেলেব দম্পতির দাম্পত্য নিয়ে মিডিয়ায় খেউর চলে। আবার নতুন করে শুরু হয়েছে গুঞ্জন।

শোয়েব মালিক তাঁর ইনস্টাগ্রাম বায়োতে লিখে রেখেছিলেন যে একজন সুপারওম্যান সানিয়া মির্জার বর। এবার সেখানে সেটা বদলে তিনি স্বামীর দায়িত্ব থেকে পিতৃত্বকে বেশি গুরুত্ব দিয়েছেন। তাই তিনি বায়োর একটা অংশ বদলে লিখেছেন যে তিনি একজন গর্বিত বাবা।
আর এরপরই শুরু হয়ে গিয়েছে ফিসফাস। অনেকেই মনে করছেন এই দুই ক্রীড়াবিদের মধ্যে বিশেষ কিছু ঠিক নেই। তাঁরা হয়তো বিচ্ছেদের পথে হাঁটছেন। তবে এটাই প্রথমবার নয়। এর আগেও একবার এমনটা রটেছিল। ২০২২ সালের নভেম্বর মাসে আচমকাই খবর রটে যায় শোয়েব এবং সানিয়া আলাদা থাকছেন। সেপারেশনে রয়েছেন তাঁরা। কিন্তু সেসব গুঞ্জনে জল ঢেলে তাঁরা দুজন মিলে পাকিস্তানি OTT প্ল্যাটফর্ম উর্দুফ্লিক্সে দ্য মির্জা অ্যান্ড মালিক শো হোস্ট করেন।

বেশ কিছু দিন ধরেই নাকি শোয়েব-সানিয়াকে একসঙ্গে দেখা যাচ্ছে না। এতদিন ইনস্টাগ্রাম ‘বায়ো’তে শোয়েব নিজের পরিচয় দিতেন ‘একজন সুপারউইমেন সানিয়া মির্জার স্বামী’ বলে। কিন্তু এই পরিচয়টা এখন আর নেই। তার বদলে শোয়েব লিখেছেন— ‘লিভ আনব্রোকেন’।এ ছাড়া নিজের অ্যাথলেট পরিচয় এবং সন্তানের বাবার পরিচয় আগেও ছিল, এখনো আছে। শুধু সানিয়া মির্জার নাম মুছে ফেলেছেন শোয়েব, যা দেখে অনেকের ধারণা— দুজনের সম্পর্ক হয়তো এরই মধ্যে ভেঙে গেছে।

২০১০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। ২০১৮ সালে ইজহান মির্জা মালিক নামে এক পুত্রসন্তানের জন্ম দেন এ দম্পতি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest