Site icon The News Nest

বয়ফ্রেন্ড রহমানের সঙ্গে অন্তরঙ্গ ওয়ার্কআউটে মেতে উঠলেন সুস্মিতা

sus

ওয়েব ডেস্ক:  বিশ্ব জুড়ে মহামারীর আকার নিয়েছে নোভেল করোনাভাইরাস। ভারতেও থাবা বসিয়েছে কোভিড ১৯। এক ভয়াবহ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে গোটা দেশ। সামনে এখন এক কঠিন লড়াই। আর তাতে জয়ী হতে গেলে শারীরিক এবং মানসিক ভাবে শক্তশালী থাকাটাই যে সবচেয়ে গুরুত্বপূর্ণ সেকথা মানেন সুস্মিতা সেনও। আর তাই সকলকে সঠিক ওয়ার্কআউটের মাধ্যমে সুস্থ এবং ফিট থাকার পরামর্শ দিলেন প্রাক্তন মিস ইউনিভার্স। সঙ্গে অবশ্যই রয়েছেন রহমান শল।

আরও পড়ুন: লকডাউনে মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়াচ্ছে ময়ূর! ছবি শেয়ার করলেন জুহি চাওলা

সোশ্যাল মিডিয়ায় বয়ফ্রেন্ডের সঙ্গে যে ছবি পোস্ট করেছেন সুস্মিতা, তাতে দেখা যাছে তাঁর পা রহমানের হাঁটুর উপর ভর করে আছে আর সুস্মিতা গলা জড়িয়ে ধরে আছেন রহমানের। সুস্মিতা পোস্টে লিখেছেন, ‘কঠিন সময় পেরিয়ে যাবে… কঠিন মানুষেরা বেঁচে থাকবে। জীবনের প্রতি কমিটেড থাকলে বেঁচে থাকার শক্তি পাওয়া যায়। জীবন ঠিক পথ বের করে আনে। কোনও না কোনও সময়ে জীবনের সব কাজ থেকে বিরত থাকতে হয়। মানসিক ভাবে শক্ত আর শারীরিক ভাবে সুস্থ থাকলে যে কোনও প্রতিকূলতাকে পেরনো যায়।’

আরও পড়ুন: করোনা-ঝড়ে তছনছ মার্কিন যুক্তরাষ্ট্র,স্পেন ও ইংল্যান্ড, বিশ্বে ৪৭ হাজার ছাড়াল মৃত্যু

ওয়ার্কআউটের এই ছবি দিয়ে সুস্মিতা তাঁর ভক্তদের ফিটনেস আর ভালবাসা দিয়ে উজ্জীবিত করার চেষ্টা করেছেন। তবে এই পদ্ধতি নতুন কিছু নয়, কখনও দুর্দান্ত সব ওয়ার্কআউটের ভিডিয়ো আবার কখনও স্কুবাই ডাইভের ভিডিয়ো শেয়ার করে সুস্মিতা বরাবর ভক্তদের ইতিবাচক দৃষ্টিভঙ্গিতে জীবনকে দেখাতে চেয়েছেন। এই কাজে তাঁর সঙ্গী ১৬ বছরের ছোট বয়ফ্রেন্ডও বরাবর তাঁকে সমর্থন করেছেন।

দেখুন সুস্মিতার পোস্ট

আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন সুস্মিতা সেন। দেশজুড়ে তিন সপ্তাহের জন্য যে লকডাউন চলছে তাতে জন্য সকল দেশবাসী সমর্থন জানান এবং করোনা মোকাবিলায় সুরক্ষার স্বার্থে বাড়িতেই থাকেন সেই বার্তাও দিয়েছিলেন তিনি। এমনকী জানিয়েছিলেন, করোনা সারানোর মোক্ষম দাওয়াই হল বাড়িতে থাকা। একদম ১০০ শতাংশ কাজ হবে এই ওষুধে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নিজের এই ভাবনাও।

আরও পড়ুন: করোনা-ঝড়ে তছনছ মার্কিন যুক্তরাষ্ট্র,স্পেন ও ইংল্যান্ড, বিশ্বে ৪৭ হাজার ছাড়াল মৃত্যু

Exit mobile version