Mamata Banerjee slams Rajnath singh from her rally

Rajnath Singh : বিজেপি তো আপনাকে পাত্তাই দেয় না, আগে নিজের গদি বাঁচান! রাজনাথকে পাল্টা মমতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মমতা (Mamata Banerjee )দিদির মমতা কোথায় গেল? বাংলায় ভোট প্রচারে এসে সন্দেশখালি ইস্যুতে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছেন রাজনাথ সিং। সন্দেশখালির ঘটনাকে মানবতার লজ্জা বলে তৃণমূলকেই কাঠগড়ায় তুলেছেন রাজনাথ।লোকসভা নির্বাচনের প্রচারে এসে রাজ্য সরকারকে কড়া ভাষায় আক্রমণ কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংয়ের। তৃণমূলের ‘পাপের ঘড়া পূর্ণ হয়েছে’, শীঘ্রই রাজ্যে বিজেপি সরকার প্রতিষ্ঠিত হবে বলে ভবিষ্যদ্বাণী করে গেলেন কেন্দ্রীয় মন্ত্রী। সোমবার রায়গঞ্জের সভা থেকে তাঁকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নেত্রীর কটাক্ষ, বিজেপি রাজনাথকে পাত্তাই দেয় না।

রাজনাথ সিংয়ের নাম করে মমতা সরাসরি কটাক্ষ করে বলেন, ”রাজনাথ সিংকে আমি বলব, আমার মুখ বেশি খোলাবেন না। মু্র্শিদাবাদের অনেক ঘটনা আমি জানি। আমি আপনাকে বলব, আগে নিজের গদিটা বাঁচান। তারপর আমাদের এখানে এসে দালালি করবেন বিজেপির।” শুধু তাই নয়, নরেন্দ্র মোদীকে ক্ষমতায় আনার পিছনে রাজনাথের ভূমিকা ছিল বলে দাবি করেন মমতা। সেই প্রসঙ্গে তৃণমূল নেত্রীর অভিযোগ, ”আপনার (পড়ুন রাজনাথ সিং) জন্যই অত্যাচারী মোদী আজ ভারতবর্ষের গদিতে বসে আছে। আফসোস হওয়া দরকার।” ”সন্দেশখালির ঘটনা পরিকল্পিত। মহিলারা খারাপ রয়েছে বলে কেঁদে বেড়াচ্ছে বিজেপি।” গুজরাতের নির্যাতিতার পরিবারের খুনের ঘটনা নিয়ে বা কুস্তিগীরদের বিষয় নিয়ে তারা কী করেছে, সেই প্রশ্ন তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

দেশের প্রতিরক্ষা মন্ত্রী তাঁর দলে কতটা সম্মান পাচ্ছেন সেই নিয়েও কার্যত প্রশ্ন তুলে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রায়গঞ্জের সভা থেকে তিনি বলেন, ”বিজেপি তো আপনাকেই পাত্তা দেয় না! আপনি কতটা আদর, সমাদর পান দলে?”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest