Site icon The News Nest

Dilip Ghosh: মুখ বন্ধ রাখুন! চিঠি পাঠিয়ে দিলীপ ঘোষকে সতর্ক করলেন নাড্ডা

dilip 1

নিজেদের অস্বস্তি ঢাকতে এবার দিলীপ ঘোষের মুখে লাগাম পরাল বিজেপি (BJP)। দলের প্রাক্তন রাজ্য সভাপতিকে সংবাদমাধ্যমে মুখ খুলতে একপ্রকার নিষেধ করে দেওয়া হল। দিলীপ ঘোষকে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের তরফে সাফ বলে দেওয়া হল, “আপনার আলটপকা মন্তব্যে ক্ষতি হচ্ছে দলের। এর আগে বারবার আপনাকে সংযত হতে বলা সত্ত্বেও কাজ হয়নি। তাই আপনাকে অনুরোধ করা হচ্ছে পরিস্থিতি বুঝুন। আপাতত সংবাদমাধ্যমে মুখ খোলা থেকে বিরত থাকুন।”

মঙ্গলবার বিকেলে যে চিঠিটি দিলীপকে পাঠানো হয়েছে, তার ভাষা যথেষ্ট কড়া। সেই চিঠিতে বিশেষ ভাবে সতর্ক করে সংযত থাকতে বলা হয়েছে দিলীপকে। চিঠিতে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক লিখেছেন, ‘আগে অনেক বার আপনাকে সতর্ক করা হয়েছে। কোনও লাভ হয়নি। আপনার মন্তব্যে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। আপাতত সংবাদমাধ্যমে আপনি মুখ খুলতে পারবেন না।’

আরও পড়ুন: Bandel Station: আজ বেলা ৩ টে থেকে ৭২ ঘণ্টার জন্য বন্ধ ব্যান্ডেল স্টেশন, ভোগান্তির আশঙ্কা

ভারতীয় জনতা পার্টির লেটারহেডে লেখা চিঠিতে দিলীপ ঘোষকে (Dilip Ghosh) ন্যাশনাল জেনারেল সেক্রেটারি ও হেডকোয়ার্টার-ইন-চার্জ অরুণ সিং জানিয়েছেন, সাম্প্রতিককালে বিভিন্ন সংবাদমাধ্যমে তিনি যে সব মন্তব্য করেছেন, তা দল ও বিজেপি সর্বভারতীয়  জে পি নাড্ডা (J P Nadda) খুব ‘সিরিয়াসলি’ নিয়েছেন। নাড্ডার নির্দেশেই তাঁকে সেন্সর করা হচ্ছে। বলাই বাহুল্য যে, যা নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ।

আর এই চিঠিকে ঘিরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে বিজেপির অন্দরে। এর আগে সংবাদমাধ্যমের সামনে বার বার তিনি দলের রাজ্য সভাপতির অভিজ্ঞতা কম বলে দাবি করেছিলেন। অন্য়দিকে কেন তিনি একথা বলছেন তার ব্যাখ্যাও দিয়েছিলেন পরবর্তী সময়ে। এমনকী দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এনিয়ে জানতেও চেয়েছিলেন তাঁর কাছে।

কিন্তু তারপরেও মুখ বন্ধ করেননি দিলীপ। তবে এবার যে দল বিষয়টিকে অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছে তা চিঠির মাধ্যমেই কার্যত উঠে এসেছে। তবে এবার দিলীপ ঘোষ নিজে কতটা সংযত হন সেটাই এখন দেখার।

আরও পড়ুন: Police Death: ডায়মন্ড হারবারে পুলিস কর্মীর রহস্যমৃত্যু, পেট্রল পাম্প থেকে দেহ উদ্ধার

Exit mobile version