বিছানায় স্বর্গসুখ পেতে মেনে চলুন এই ৭ টিপস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক : যৌনতা হল সুস্থ সম্পর্কের চাবিকাঠি।   একে অপরের কাছে আসার জন্য সেক্সের কোনও বিকল্প নেই। যৌনতা নিয়ে ছুঁৎমার্গ অনেকটাই কাটিয়ে উঠেছে এ প্রজন্ম। সম্পর্কে এখন শরীরও গুরুত্ব পেতে শুরু করেছে। সামাজিকতার পরোয়া না করে অনেকেই লিভ ইন সম্পর্কে মেতে ওঠেন, অনেকে আবার শুভ পরিণয় পর্যন্তও পৌঁছে যান।বিয়ের আগে হোক বা পরে এই সম্পর্কে মেতে উঠতে চাইলে মেনে চলুন কয়েকটা সহজ পথ, যা আপনার বিছানার সুখকে দীর্ঘস্থায়ী করবে।

পরিধান

সবার শরীর কিন্তু সবসময় সাড়া দেয় না। কিন্তু যখন দেয় তখন সময় নষ্ট না করাই বুদ্ধিমানের কাজ। তাই সঙ্গমের আগে এমন পোশাক পরবেন যা সহজেই খোলা যায়। আপনি কিংবা আপনার সঙ্গী দু’জনের ক্ষেত্রেই যেন সে সুবিধা থাকে।

নিঃশ্বাস

শুরুটা চুম্বনের মাধ্যমেই বেশিরভাগ ক্ষেত্রে হয়ে থাকে। আর এক্ষেত্রে নিঃশ্বাস-প্রঃশ্বাস খুবই গুরুত্বপূর্ণ। সম্পর্ক যতই গভীর হোক আপনি দুপুরে কী খেয়েছেন, তা আপনার সঙ্গীর না জানলেও চলবে। তাই মিলনের আগে অবশ্যই ব্রাশ করে নেবেন।

 চোখের দৃষ্টি সরাবেন না

কথা বলার সময়ে সঙ্গীর চোখের দিকে তাকিয়ে কথা বলুন। চোখের আকর্ষণ দিয়েই সঙ্গীকে শারীরিক মিলনের ওপরে আগ্রহ বাড়িয়ে তুলুন।

 কানে কানে কথা বলুন

সঙ্গীকে যদি সহজেই উত্তেজিত করে তুলতে চান, তবে আপনার নজর থাক তাঁর কানের দিকে। কানের পাশে মুখ নিয়ে গিয়ে ভালবাসার দু’টি কথা বলেই দেখুন তার প্রতিক্রিয়া ঠিক কী রকম হয়! আপনার জিভের নরম ছোঁয়া দিতেই পারেন সঙ্গীর কানে।

Couple making

 চুম্বন

শারীরিক তৃপ্তি জমিয়ে উপভোগ করতে গেলে তাই সময় দিন, তাড়াহুড়ো করবেন না৷ শুধু কানই নয়৷ শারীরিক মিলনের আগে সঙ্গীর গলা, কাঁধেও বেশ কয়েকটি চুম্বন করুন। আপনার হালকা ঠোঁটের ছোঁয়া লাগুক তাঁর পেটে৷ আপনার হালকা হাতের ছোঁয়া বা ঠোঁটের স্পর্শ তাঁকে উত্তেজিত করতে বাধ্য৷

হাতের স্পর্শ

বিছানায় কিন্তু হাতের গুরুত্বও প্রচুর৷ আপনার সঙ্গীর হাতের আঙুলগুলি আপনার হাতের আঙুল দিয়ে চেপে ধরুন। তাঁর হাত দিয়ে আপনার শরীর স্পর্শ করুন৷ আঙুলে হালকা দাঁতের কামড় দিয়ে বোঝাতে পারেন ঠিক কতটা কাছে চাইছেন আপনি তাঁকে।

খুব শক্ত করে জড়িয়ে ধরুন

বিছানায় চরম সুখ পেতে চাইলে আপনার সঙ্গীকে এমন ভাবে জড়িয়ে ধরুন সেই শরীরের স্পর্শ যাতে বুঝিয়ে দেয় আপনি কী বলতে চাইছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest