মুকুলপুত্রের হাত ধরে বিজেপিতে যোগ দিচ্ছেন হালিশহর, কাঁচরাপাড়া এবং নৈহাটি পুরসভার সিংহভাগ কাউন্সিলার ও ৩ তৃণমূল বিধায়ক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#নয়াদিল্লি: ইতিমধ্যেই দিল্লি উড়ে গিয়েছেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়, সঙ্গে গিয়েছেন তৃণমূলের ২৯ বিধায়কও। মুকুল রায়ের তৎপরতায় আজই সম্ভাবত বিজেপিতে যোগ দিতে পারেন শুভ্রাংশু, দলবদলের তালিকায় নাম লেখাতে পারেন আরও তিন বিধায়কও।এমনটা হলে, অন্তত দু’টি পুরসভা তৃণমূলের হাতছাড়া হতে পারে বলে রাজনৈতিক মহলের ধারণা।

বিজেপির উচ্চনেতৃত্বের দাবি করেছিলেন, আগামী কয়েক দিনের মধ্যেই তৃণমূলের একাধিক হেভিওয়েট নেতা যোগ দিতে পারেন গেরুয়া শিবিরে। কার্যকক্ষেত্রে যার প্রতিফলন ঘটতে চলেছে মঙ্গলবার। এ দিন হালিশহর, কাঁচরাপাড়া এবং নৈহাটি পুরসভার সিংহভাগ কাউন্সিলারকে সঙ্গে নিয়ে দিল্লি পৌঁছেছেন বিজেপি নেতা মুকুল রায়ের বিধায়ক পুত্র শুভ্রাংশু রায়। সূত্রের খবর, তাঁর সঙ্গেই রয়েছেন ওই বাকি তিন বিধায়ক। জানা গিয়েছে, এ দিন সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ গিতে পারেন হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্রনাথ রায়। একই সঙ্গে তাঁর পাশে দেখা যেতে পারে বিষ্ণুপুরের তৃণমূল বিধায়ক তুষারকান্তি ভট্টাচার্য। গত বছর এপ্রিল মাসে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া গঙ্গারামপুরের বিধায়ক গৌতম দাসও এ দিন বিজেপিতে যোগ দিচ্ছেন বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, শুভ্রাংশুর গেরুয়া শিবিরে যোগদানের ইঙ্গিত আগেই ছিল। এমত অবস্থায় ভোট মিটটেই শুভ্রাংশুকে ৬ বছরের জন্য সাসপেন্ড করে তৃণমূল কংগ্রেস। আর তাতেই ঘি পড়েছে দলবদলের জল্পনায়। শুধু মুকুল পুত্রই নন। এই তালিকা যে আরও অনেক বড় একথাও বলার অপেক্ষা রাখে না। শুরু থেকেই পশ্চিমবঙ্গের মাটিতে সাংগঠনিক শক্তিকে মজবুত করতে তৎপর ছিল বিজেপি। আর এতেই গেরুয়া বাহিনী একধাপ এগোলো বলে মনে করছেন ওয়াকিবহাল মহল।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest