সাংবাদিকদের সঙ্গে বচসার জের, ক্ষমা না চাইলে কঙ্গনাকে বয়কটের ডাক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#মুম্বই: আরও একবার বিতর্কে জড়িয়ে পড়লেন কঙ্গনা। আসন্ন ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র একটি গান রিলিজের দিন সাংবাদিকদের সঙ্গে বচসায় জড়ান ছবির নায়িকা কঙ্গনা রানাউত। এ বার তাঁর বিরুদ্ধে অভিযোগ জানাতে ছবির প্রযোজক একতা কাপুরের কাছে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রবীণ সাংবাদিকরা। তাঁদের দাবি, নায়িকাকে তাঁর ব্যবহারের জন্য সর্বসমক্ষে ক্ষমা চাইতে হবে সাংবাদিকদের কাছে।

কঙ্গনার সঙ্গে সংশ্লিষ্ট সাংবাদিকের বাদানুবাদের ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল। দেখা যাচ্ছে, সাংবাদিককে প্রশ্ন শেষ করার সুযোগ না দিয়ে কঙ্গনা তাঁকে বিশ্রী ভাষায় আক্রমণ করছেন। তাঁর রাগের কারণ, ওই সাংবাদিক কেন তাঁর ছবি ‘মণিকর্ণিকা’র খারাপ রিভিউ করেছেন? তাঁর বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ক্যাম্পেন করছেন বলেও সংশ্লিষ্ট সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ তোলেন কঙ্গনা। সাংবাদিকদের কাছে কঙ্গনার প্রশ্ন ছিল, এত খারাপ চিন্তাভাবনা আসে কোথা থেকে? ‘মণিকর্ণিকা’ বানিয়ে কি তিনি কোনো ভুল করেছেন?  কেন তাঁর ছবিকে ‘উগ্র জাতীয়তাবাদী’ তকমা  দেওয়া হল? এর পর আর চুপ থাকেননি সাংবাদিকরা। এই কাণ্ড কারখানা দেখে তাঁরা বলেছেন, কঙ্গনা তাঁদের কী ভয় দেখাচ্ছেন? উত্তরে অবশ্য কঙ্গনা বলেছেন, তিনি কাউকেই ভয় দেখাচ্ছেন না। বরং স্পষ্ট কথা বলছেন।

কথা কাটাকাটি এত দূর গড়িয়েছে যে, মুম্বইয়ের এন্টারটেনমেন্ট জার্নালিস্টস গিল্ড অফ ইন্ডিয়ার দশ জন সিনিয়র সাংবাদিকের একটি দল মঙ্গলবার একতা কপূরের অফিসে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন। তাঁদের দাবি, একতা ও তাঁর প্রযোজনা সংস্থার পক্ষ থেকে কঙ্গনার আচরণের নিন্দে করে লিখিত বয়ান দিতে হবে। কঙ্গনার এই কীর্তির সময়ে মঞ্চে একতা উপস্থিত ছিলেন বলেই, সাংবাদিকরা তাঁর কাছে আবেদন জানিয়েছেন। মিটিংয়ের পরে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, একতার প্রযোজনা সংস্থার পক্ষ থেকে লিখিত বয়ান দেওয়া হবে। তবে কঙ্গনা কী করবেন, তার দায় নিতে চাননি একতা। সেই পরিস্থিতিতে সাংবাদিকদের যৌথ সিদ্ধান্ত, তাঁর আগামী ছবির জন্য কোনও প্রচার কঙ্গনাকে দেওয়া হবে না। কোনও অনুষ্ঠানে কঙ্গনা এলে, ইভেন্ট শুরু হওয়ার আগেই তাঁকে সেই জায়গা ছেড়ে চলে যেতে হবে।

ইতিমধ্যেই বালাজি টেলিফিল্মস-এর তরফে লিখিত বিবৃতি দিয়ে সাংবাদিককের কাছে পুরো ঘটনার পরিপ্রেক্ষিতে ক্ষমা চেয়ে নেওয়া হয়েছে। বালাজি টেলিফিল্মসের তরফে লিখিত বিবৃতিতে বলা হয়েছে, ”গত ৭ জুলাই জাজমেন্টাল হ্যায় কেয়ার মিউজিক লঞ্চের অনুষ্ঠানে কঙ্গনা ও জাস্টিন রাও-এর মধ্যে বিবাদ নিয়ে বিভিন্ন খবর প্রকাশ্যে এসেছে। ওইদিন যে ঘটনা ঘটেছিল তা দুর্ভাগ্যজনক। ওইদিন তর্ক বিতর্ক খারাপ পর্যায়ে পৌঁছয়। যেহেতু ঘটনাটা আমাদের প্রযোজনা সংস্থার ছবির মিউজিক লঞ্চের অনুষ্ঠানে ঘটেছিল। তাই আমারা পুরো ঘটনার পরিপ্রেক্ষিতে ক্ষমা চেয়ে নিচ্ছি। কাউকে আঘাত করা আমাদের উদ্দেশ্য ছিল না।”

এ দিকে মঙ্গলবার টুইটে কঙ্গনার দিদি রঙ্গোলি জানিয়েছেন,  “কঙ্গনা কোনওভাবেই ক্ষমা চাইবেন না। তোমরা ভুল লোককে ক্ষমা চাইতে বলছো। তবে এই বিকিয়ে যাওয়া, দেশদ্রোহী, দালাল মিডিয়াকে কীভাবে শিক্ষা দিতে হয় সেটা কঙ্গনা জানেন। এবার শুধু দেখতে থাকো, আপনারা ভুল মানুষকে ক্ষমা চাইতে বলেছেন।”

প্রসঙ্গত জাজমেন্টাল হ্যায় কেয়া মুক্তি পাচ্ছে আগামী ২৬ জুলাই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest