সেরে উঠছেন পরিবহ, ছুটি মিলবে আগামী সপ্তাহের শুরুতেই, দেখতে গেলেন চন্দ্রিমা ও স্বাস্থ্যসচিব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#কলকাতা: ঝুঁকির সম্পূর্ণ বাইরে পরিবহ। আগামী সপ্তাহের শুরুতেই ছুটি মিলবে হাসপাতাল থেকে। শনিবার এমনটাই জানাল মল্লিকবাজারের ইন্সটিটিউট অফ নিউরো সায়েন্সেস কর্তৃপক্ষ।

শনিবার দুপুরে হাসপাতালের পক্ষে চিকিত্সক প্রেসনজিত্ বর্ধন রায় জানান, সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছে পরিবহ। তাঁর মাথার ক্ষত সেরে উঠছে। তিনি স্বাভাবিক খাওয়াদাওয়া করছেন। কথাও বলছেন স্বাভাবিক ভাবে। হাসপাতালের তরফে জানানো হয়, পরিবহর ক্ষত সুস্থ আছে। দ্রুত সেরে উঠছেন তিনি। ঘটনার অভিঘাত কাটিয়ে উঠেছেন পরিবহ। আগামী সপ্তাহের শুরুতেই তাঁর ক্ষতের সেলাই কাটা হবে। তার পর ছুটি মিলবে হাসপাতাল থেকে।

অন্যদিকে, হামলার চার দিন পর আহত জুনিয়র চিকিৎসক পরিবহ মুখোপাধ্যায়কে দেখতে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার সকালে এমনটাই জানা গিয়েছিল। কিন্তু দুপুরে এনআরএস মেডিক্যাল কলেজে আন্দোলনকারীরা নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনার ‘প্রস্তাব’ ফিরিয়ে দেয়। তার পরেই জানা যায়, পরিবহকে দেখতে নয়, মুখ্যমন্ত্রী যাচ্ছেন নবান্নেই।

পুলিশের একটা সূত্র জানাচ্ছে, এ দিন দুপুরে হঠাৎই বার্তা আসে মুখ্যমন্ত্রী পরিবহকে দেখতে মল্লিকবাজারের ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেসে যেতে পারেন। সেই মতো পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয় ওই হাসপাতাল চত্বরে। পৌনে দুটো নাগাদ মুখ্যমন্ত্রীর বেরনোর কথা ছিল কালীঘাটের বাড়ি থেকে। কিন্তু ঠিক সেই সময়েই এনআরএসে চলছিল জুনিয়র চিকিৎসকদের জিবি বৈঠক। বৈঠক শেষে তাঁরা জানিয়ে দেন, নবান্নে গিয়ে তাঁদের কোনও প্রতিনিধি মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসবেন না। এর পরেই জানা যায়, মুখ্যমন্ত্রী সোজা নবান্নেই যাবেন। এ দিন বিকেলে মল্লিকবাজারের ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেসে পরিবহকে দেখতে যান রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য এবং স্বাস্থ্য সচিব রাজীব সিংহ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest