১০টায় স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার, কমিশনের নির্দেশকে অগ্রাহ্য করলেন রাজীব কুমার?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#নয়াদিল্লি: কমিশনের নির্দেশ মানলেন না রাজীব কুমার। সকাল ১০টা বেজে গেলেও স্বরাষ্ট্রমন্ত্রকে কাজে যোগ দেননি তিনি। কমিশনের নির্দেশ কার্যত অগ্রাহ্য করলেন রাজীব কুমার।

বৃহস্পতিবার সকাল দশটায় স্বরাষ্ট্রমন্ত্রকে রিপোর্ট করার জন্য নির্বাচন কমিশনের তরফ থেকে নির্দেশ দেওয়া হয়েছিল কলকাতার প্রাক্তন নগরপাল রাজীব কুমারকে। কিন্তু সেই সময়সীমা পেরিয়ে গেলেও তিনি হাজিরা দেননি বলে খবর। কেন নির্দিষ্ট সময়ে রাজীব কুমার নতুন কর্মক্ষেত্রে পৌঁছোলেন না, সে বিষয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে।

উল্লেখ্য, অমিত শাহের রোড শো চলাকালীন কলকাতায় ছড়িয়ে পড়া হিংসার পরিপ্রেক্ষিতে একাধিক পদক্ষেপ করে নির্বাচন কমিশন। তার মধ্যে অন্যতম ছিল রাজীব কুমারকে সিআইডি এডিজির পদ থেকে সরিয়ে নেওয়া। এ দিন সকাল দশটার মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয় রাজীবকুমারকে। কিন্তু সেই সময়সীমা পেরিয়ে গিয়েছে অনেকক্ষণ সূত্রের খবর, কলকাতায় ভোট চলাকালীন ভোট প্রক্রিয়াকে বিভিন্ন ভাবে প্রভাবিত করতে পারেন রাজীব। সম্ভবত সেই কারণেই তাঁকে নজরবন্দি করার জন্য এমন সিদ্ধান্ত নিয়েছিল কমিশন। রাজীববাবুকে সরানোর পাশাপাশি অত্রি ভট্টাচার্যকে স্বরাষ্ট্রসচিবের পদ থেকেও সরিয়ে দেয় কমিশন।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest