Britney Spears Walks Out of Hotel Topless After 'Fight' With Boyfriend; Ambulance Called; Singer REACTS

Britney Spears: বুক বালিশে ঢাকা! মাঝরাতে অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বেরলেন ব্রিটনি স্পিয়ার্স, কী হল পপসম্রাজ্ঞীর?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হলিউডের অন্যতম জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। পেশাগত জীবনে চূড়ান্ত সফল হলেও ব্রিটনির ব্যক্তিগত জীবন বরাবরই বিতর্কিত। এবার মাঝরাতে অর্ধউলঙ্গ অবস্থায় লস অ্যাঞ্জেলসের হোটেল থেকে বেরতে দেখা গেল তাঁকে। বুকে চাপা দেওয়া সাদা বালিশ। পরনে অন্তর্বাস। উন্মুক্ত শরীর ঢাকা একটা চাদরে! এলোমেলো চুল। চোখেমুখে কান্না চাপা অভিব্যক্তি! ব্রিটনি স্পিয়ার্সের এমন ছবি নেটপাড়ায় দেদার ভাইরাল। কী হল পপতারকার? উদ্বিগ্ন ভক্তরা।

শোনা যায়,  লস অ্যাঞ্জলেসের একটি বিলাসবহুল হোটেলের সুইটে একান্তে সময় কাটাতে গিয়েছিলেন ব্রিটনি ও তাঁর বর্তমান  প্রেমিক পল রিচার্ড সলিজ। সেখানেই শুরু হয় চিৎকার- চেঁচামেচি। ঘটনাটি নিয়ন্ত্রণের বাইরে চলে যায় একটু পরেই। বাইরে হাজির হয় অ্যাম্বুল্যান্স। জানা যায়, পায়ে গুরুতর চোট পেয়েছেন ব্রিটনি। যে ছবি প্রকাশ্যে আসে, সেখানেই দেখা যাচ্ছে নিম্নাঙ্গে অন্তর্বাস, খালি পা। বুকে বালিশ চাপা দিয়ে নিরাপত্তারক্ষীদের তৈরি বলয়ের মাঝে হেঁটে চলেছেন তিনি। যদিও সকাল হতেই এই ঘটনা পুরোটাই মিথ্যে বলে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন তারকা।

তিনি লিখেছেন, ‘‘সকলের জ্ঞাতার্থে জানাতে চাই গোটাটাই ভুয়ো। আমি চাই, সকলে একটু বুঝুন যে, আমি ক্রমশই মানসিকভাবে শক্ত হয়ে উঠছি। কেউ কি আমাকে শেখাবে কী ভাবে মিথ্যে বলতে হয়?’’ হোটেলের ঘটনা পুরো অস্বীকার করে গিয়েছেন ব্রিটনি। পাশপাশি তাঁর পায়ে চোট লাগার কথা অবশ্য ওই পোস্টে স্বীকার করে নিয়েছেন। তিনি বলেছেন, ‘‘গত রাতে আমার পা মচকে গিয়েছিল। সে কারণে প্রাথমিক চিকিৎসা করিয়েছি।’’

২০২২ সাল অবধি তিন বার বিবাহিত সম্পর্ক গড়েছেন। দু’বার বিয়ে ভেঙেছে ব্রিটনির। তৃতীয় বার বিয়ে করেছিলেন তাঁর থেকে বয়সে অনেকটাই ছোট স্যামকে। মাত্র ১৪ মাসের মাথায় সে বিয়েও ভেঙে যায়। তার কয়েক দিনের মধ্যেই নতুন প্রেম। প্রেমিকের নাম রিচার্ড সলিজে। মাঝেমধ্যেই প্রায় বিনা পোশাকে সমাজমাধ্যমে ধরা দেন ব্রিটনি।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest