Comedian Chris Rock has refused to file a complaint against Will Smith for his attack

Chris Rock-Will Smith: চড় খেয়েও উইলের বিরুদ্ধে পুলিশে নালিশ জানালেন না সঞ্চালক ক্রিস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবার কাকভোরে অস্কারের সম্প্রচার চলাকালীন বিরল দৃশ্য়ের সাক্ষী থাকল গোটা বিশ্ব। লাইভ অনুষ্ঠান চলাকালীন অস্কারের সঞ্চালক, কমেডিয়ান ক্রিস রক-কে সপাটে চড় মারেন অভিনেতা উইল স্মিথ! সেই নিয়ে বিতর্কের ঝড় সব মহলে। অনেকেই ভেবেছিলেন গোটা ঘটনাটা হয়ত নাটক, কিন্তু মোটেই তেমনটা নয়, বাস্তবেই ক্রিস রককে চড় কষান উইল স্মিথ। এবার জানা যাচ্ছে উইল স্মিথের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানাতে অস্বীকার করেছেন ক্রিস রক।

অ্যালোপেশিয়ায় আক্রান্ত উইল ঘরনি জাদা পিঙ্কেটের মাথার কম চুল নিয়ে ‌ঠাট্টা করেছেন ক্রিস। তিনি বলেছেন, “আমি জি আই জেন-এর সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছি, যেখানে পিঙ্কেট অভিনয় করবেন।” ১৯৯৭ সালের ছবি ‘জি আই জেন’-এ নায়িকার চরিত্রে অভিনেত্রীর মাথায় চুল কম থাকা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। সেই প্রসঙ্গে ক্রিসের এই মস্করা।

উইলের হাতে চড় খাওয়ার পরেও মাথা ঠান্ডা রেখে সঞ্চালনা চালিয়ে যাওয়ার জন্য মুগ্ধ হয়েছেন অনেকে। উল্টো দিকে উইলের স্ত্রীর রোগ নিয়ে ঠাট্টা করার জন্য সমালোচিতও হয়েছেন ক্রিস।

আরও পড়ুন: Abhishek Chatterjee: অসুস্থতাকে দিতেন না পাত্তা, অভিষেকের শেষ ফেসবুক-পোস্ট কী?

তবে লস অ্যাঞ্জেলস পুলিশ ডিপার্টমেন্টের তরফে এক আনুষ্ঠানিক বলা হয়েছে ক্রিস রক পুলিশে অভিযোগ জানাতেল অস্বীকার করেছেন। যদি হেনস্থার শিকার ব্য়ক্তি (ক্রিস রক) পরবর্তী সময়েও অভিযোগ জানান, তাহলে তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

সেরা অভিনেতার পুরস্কার জেতার পর উইল স্মিথ হিংসাত্মক ঘটনার জেরে অ্যাকাডেমির কাছে ক্ষমা চেয়ে নেন, তবে ক্রিস রকের কাছে কোনওরকম ক্ষমা চাননি স্মিথ। তিনি বলেন, ‘আমি অ্যাকাডেমির কাছে, আমার সহ-শিল্পীদের কাছে  ক্ষমাপ্রার্থী।  আমাকে দেখেই মনে হয় পাগলাটে বাবা, ঠিক যেমনটা সকলে বলে  রিচার্ড উইলিয়ামকে নিয়ে। কিন্তু ভালোবাসার জন্যই তো মানুষ এমন সব কাজ করে বসে যা পাগলামিতে ভরপুর’।

আরও পড়ুন: Oscar 2022: অস্কার মঞ্চে স্ত্রীকে নিয়ে নোংরা রসিকতা, সঞ্চালককে ঠাটিয়ে চড় উইল স্মিথের!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest