জন্মদিনে অন্য লুকে হাজির সঞ্জুবাবা, নয়া সিনেমার পোস্টারে বুঁদ সোশ্যাল মিডিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: মাথায় পাগড়ি, মুখ কালো কাপড়ে ঢাকা। চট করে তাঁকে দেখলে যে কেউ চমকে যাবেন। ২৯ জুলাই, সোমবার ৬০ বছরের জন্মদিনে এ কেমন বেশে দেখা দিলেন সঞ্জয় দত্ত!

আসলে এদিন সামনে এল ‘KGF 2’-এর ফার্স্ট লুক। ওই ছবির প্রধান খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন সঞ্জয় দত্ত। সেই উপলক্ষেই নির্মাতারা প্রকাশ্যে আনলেন অধীরা অর্থাৎ ছবিতে সঞ্জয় দত্ত অভিনীত চরিত্রের ফার্স্ট লুক। অধীরা-ই হবে ছবির প্রধান খলনায়ক।

বলিউডে শাহরুখ খানের ‘জিরো’কে টক্কর দিয়ে স্যান্ডেলউড স্টার যশ বাজিমাত করেছিলেন ‘KGF’ ফিল্মের হাত ধরে । বক্স অফিসে ২৫০ কোটির ব্যবসা করে সিনেমাটি। তখন থেকেই ‘KGF চ্যাপ্টার ২’ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন সিনেমাপ্রেমীরা।কন্নড় ছবির জগতে এই মুহূর্তে সবচেয়ে বড় তারকা যশ। শুধু দক্ষিণ নয়, তাঁর জনপ্রিয়তা সারা ভারতেই। কন্নড় ফিল্মের ইতিহাসে সবচেয়ে বেশি সফল তথা বক্স অফিসের ব্লকবাস্টার ফিল্ম ছিল এই ‘KGF’ । আর তারই পরবর্তী ভাগ ‘KGF 2’। ছবিতে এবার চমক হিসাবে থাকছেন বলিউড ফিল্মস্টার সঞ্জয় দত্ত।

কোলারের সোনার খনি আর তা দখলে এক চরম রাজনৈতিক লড়াইয়ের জটাজাল নিয়ে তৈরি হয়েছে এই সিনেমার প্রথম অংশ। কেজিএফ চ্যাপ্টার ১-এ দেখা যায়নি অধীরার মুখ। চিত্রনাট্যকার-পরিচালক প্রশান্ত নীল এই চরিত্রটিকে আড়ালে রেখেছিলেন। কিন্তু অধীরা নিঃসন্দেহে একটি গুরুত্বপূর্ণ চরিত্র, সেটি বোঝা গিয়েছিল। কেজিএফ ১-এ দর্শক দেখেছিলেন, লারের সোনার খনির দখল নিতে চায় অধীরা কিন্তু সে তার বড় ভাই সূর্যবর্ধনের প্রতি অনুগত। তাই দাদার শেষ ইচ্ছা হিসেবে ভাইপো গারুদার হাতে ছেড়ে দেয় ক্ষমতা।

পরে গারুদাকে মেরে অধীরাকে তার প্রতিশ্রুতি থেকে মুক্তি দেয় রকি। কিন্তু কেজিএফ ২-তে দেখা যাবে রকির সঙ্গে অধীরার ক্ষমতার দ্বন্দ্ব। অর্থাৎ পর্দায় জমে উঠবে যশ বনাম সঞ্জয় দত্তের কেমিস্ট্রি। উল্লেখ্য, এই ছবি দিয়েই দক্ষিণী ছবির জগতে ডেবিউ করতে চলেছেন বলিউডের অন্যতম সেরা তারকা।

গত কয়েক মাস আগে থেকেই নির্মাতারা KGF-২ এর শ্যুটিং শুরু করেন। জানা যায়, ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্ত ও রবিনা ট্যান্ডকে। গত সপ্তাহেই ছবির নির্মাতারা ‘KGF চ্যাপ্টার ২’-এর টিজার পোস্টার প্রকাশ্যে আনেন। যেখানেই আধিরার হাতে সিংহের মুখ আঁকা একটি আংটি দেখা যায়। সেসময় থেকেই এই চরিত্রে সঞ্জয় দত্তের অভিনয়ের জল্পনা শুরু হয়। তবে সঞ্জুবাবা অবশ্য এবিষয়ে মুখ খোলেননি। তবে আজ তাঁর জন্মদিনে আধিরার লুক প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই সেই জল্পনাই সত্যি হল।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest