Kasautii Zindagii Kay's Cezanne Khan to tie the knot with girlfriend Afsheen this year

Cezanne Khan: এবার সেহেরা বাঁধবেন ‘কসৌটি জিন্দেগি কি’-র অনুরাগ, পাত্রী কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পরদায় বিয়ে করেছেন বহুবার। এবার বাস্তবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘কসৌটি জিন্দেগি কি’ ধারাবাহিকের অনুরাগ বসু তথা সিজান খান। একসময় হার্ট থ্রব ছিলেন সিজান। তাঁর আর প্রেরণার প্রেম দেখে পাগল হত দর্শক। খুব শীঘ্রই প্রেমিকা আফসিনকে বিয়ে করতে চলেছেন তিনি।

২০২০ সালে আফসিনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সিজান। প্রেমিককে বিরিয়ানি রেঁধে খাইয়েছিলেন আফসিন। মুখে কোনও কথা না বলেই বুঝিয়ে দিয়েছিলেন সিজানের সঙ্গে জীবন কাটাতে তিনি প্রস্তুত। সিজানের কথায় তাঁর প্রেমিকা ‘খুবই সৎ এবং ঘরোয়া’। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সিজান বলেন, “তিন বছর ধরে একসঙ্গে আছি। আমরা একে অপরের সঙ্গে খুশি। এই অতিমারি না এলে আমাদের এত দিনে বিয়ে হয়ে যেত। চলতি বছরেই আমরা বিয়ে করব। আমি মনে করি, বিয়ের জন্য কোনও বাঁধাধরা বয়স থাকে না।”

শ্বেতা তিওয়ারির সাথে সিজান খানের অনস্ক্রিন কেমিস্ট্রি ছিল রীতিমতো চর্চার বিষয়। সাথে সিজানের ‘গুড লুকস’ দেখেও ফিদা হয়নি কম মহিলা। নিজের এতদিন ধরে অবিবাহিত থাকার কারণও জানান সিজান। বলেন, ‘আমি তাড়াহুড়ো করে বিয়ে করতে চাইনি। আমি একটি সাধারণ, পারিবারিক এবং সৎ মেয়ে খুঁজছিলাম। আমি এমন একটি মেয়েও খুঁজছিলাম যে ভালো মনের মানুষ হবে এবং আমাদের সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।’

প্রসঙ্গত, ‘কসৌটি’ শেষ হওয়ার পর অভিনয়ের কেরিয়ার থেকে লম্বা বিরতি নিয়েছিলেন সিজান। তাঁকে শীঘ্রই একতা কাপুরের ধারাবাহিক ‘আপনাপন: বদালতে রিশতান কা বন্ধন’-এ দেখা যাবে। এর আগে ‘শক্তি: অস্তিত্ব কে এহসাস কি’-তেও অভিনয় করেছেন তিনি।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest