৩৭-এ পা, মার্কিন মুলুকে জন্মদিনের সেলিব্রেশনে মেতে উঠলেন দেশি গার্ল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়াকে পরিচিত করিয়ে দেওয়ার কিছু নেই। বিনোদন দুনিয়ার যৎসামান্য খবরও যাঁরা রাখেন, তাঁরা জানেন কীভাবে কোটি মানুষের হৃদয় হরণ করেছেন সাবেক এই বিশ্বসুন্দরী। বিশ্বের অন্যতম প্রভাবশালী তারকা পিসি। আজ তাঁর ৩৭তম জন্মদিন।

এবছর নিজের জন্মদিনটা মার্কিন মুলুকে নিজের বন্ধু-বান্ধব সহকর্মীদের সঙ্গেই সেলিব্রেট করলেন প্রিয়াঙ্কা। তাঁর জন্মদিনে সারপ্রাইজ কেক নিয়ে হাজির হন প্রিয়াঙ্কার সহকর্মীরা। তাঁর জন্য বিশাল বড় একটা কেক আনতে দেখে চমকে যান, আহ্লাদিত হয়ে পড়েন পিগি চপস।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার জন্মদিন সেলিব্রেশনের ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা কিছু লোকজনের সঙ্গে কথা বলছিলেন। হঠাৎ তার জন্য সারপ্রাইজ কেক নিয়ে হ্যাপি বার্থ ডে উইশ করতে করতে হাজির হন বেশকিছু লোকজন। সকলের সামনেই নিজের জন্মদিনের কেক কাটেন পিগি চপস। তবে অবশ্য এই সেলিব্রেশনে দেখা গেল না হাবি নিক জোনাসকে।

https://www.instagram.com/p/B0By88Ulv5j/

২০০০ সালে প্রিয়াঙ্কার মাথায় উঠেছিল বিশ্বসুন্দরীর মুকুট। ক্যারিয়ারের শুরুর দিকে ‘এইতরাজ’ ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয়, মধুর ভান্ডারকারের ‘ফ্যাশন’ ছবিতে সুপারমডেল আর অনুরাগ বসুর ‘বরফি’ ছবিতে প্রতিবন্ধীর চরিত্র—সবগুলোতেই কী দারুণভাবে মানিয়ে নিয়েছেন নিজেকে। জয় করেছেন সিনেপ্রেমীদের মন।

অসংখ্য পুরস্কারও রয়েছে প্রিয়াঙ্কার ঝুলিতে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্মফেয়ার, পিপলস চয়েজ অ্যাওয়ার্ডসহ বিভিন্ন পুরস্কার জানান দেয়, কতটা দর্পে এগিয়ে গেছেন এ নায়িকা। হলিউডেও সমানতালে কাজ চালিয়ে যাচ্ছেন পিসি।

২০১৮-এর ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে ২৬ বছরের মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স। কিছুদিন আগেই হাবি নিক জোনাসের সঙ্গে ছুটি কাটাতে ইতালি উড়ে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। যেখানে নিকের সঙ্গে তাঁর নানান রোম্যান্টিক মুহূর্তের ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest