son of anil ambani anmol ambani has tied knot with krishna shah know details about her

আনমোলের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন কৃষ্ণা, আম্বানি পুত্রবধূর পরিচয় জানেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আম্বানি পরিবারে বাজল বিয়ের আসর। বিবাহবন্ধনে বাঁধা পড়লেন অনিল আম্বানি এবং টিনা মুনিমের বড় ছেলে আনমোল। রিলায়েন্স ক্যাপিটালের ডিরেক্টর আনমোল এবং সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইট ডিসকোর সিইও কৃশা গত বছর বাগদান পর্ব সারেন। রবিবার মুম্বইতে বসে বিয়ের আসর।

বিয়েতে আনমোলকে দেখা গিয়েছে একটি হালকা ধূসর রঙের শেরওয়ানি পড়ে বিয়ের সাজে। অন্যদিকে, একটি লাল রঙের লেহেঙ্গাতে অনবদ্য লাগছিল কৃষ্ণা শাহকে।  নববধূর গায়ে ছিল হিরে এবং পান্নার গয়না।

আম্বানি পরিবারের বিয়ে বলে কথা। তাই বিয়ের অনুষ্ঠানে বসে চাঁদের হাট। বচ্চন পরিবারের প্রায় সকলেই উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। ছেলের বিয়েতে লাল এবং কালো রংয়ের লেহেঙ্গায় সেজে ওঠেন টিনা। হালকা গোলাপি রংয়ের রেশমের ঘাগরায় সাজেন নীতা আম্বানি। 

 

View this post on Instagram

 

A post shared by Pinky Reddy (@pinkyreddyofficial)

কৃষ্ণা শাহ ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া থেকে নিজের গ্রাজুয়েশন সম্পন্ন করেন। এরপর আরও পড়াশোনার জন্য তিনি ভর্তি হন লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে। সেখান থেকে সোশ্য়াল পলিসি অ্যান্ড ডেভলপমেন্টে একটি ডিগ্রি পান। Dysco নামে একটি সোশ্য়াল নেটওয়ার্ক কোম্পানি তৈরি করেছিলেন। এটির ওয়েবসাইট বলছে, কাজের জন্য মানুষকে পরস্পরের কাছাকাছি আসা, পারস্পরিক সহযোগিতা তৈরি করার জন্য এই Dysco তৈরি করা হয়েছে। নিজের এই উদ্যোগ শুরু করার আগে ব্রিটেনে Accenture-এর কর্মী ছিলেন, কিন্তু সেই চাকরি ছেড়ে ভারতে এসে Dysco তৈরি করেন তিনি।কৃষ্ণা একজন উদ্যোক্তা হিসেবে তিনি ইতিমধ্যেই ব্যবসায়ী মহলে যথেষ্ট পরিচিতি পেয়েছেন। এছাড়া তিনি নিজে একজন সামাজিক কর্মীও।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest