Jharkhand: Mother Arrested Over Son's Alleged Strangulation

Jharkhand: সন্তানের কান্নায় ফোনালাপে বাধা, বিরক্ত হয়ে গলা টিপে দিল মা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফোনে কথা বলার সময় কোলের ছেলের গলা টিপে খুন (Murder) করলেন গৃহবধূ! এমনই অভিযোগ উঠল ঝাড়খণ্ডের এক গৃহবধূর বিরুদ্ধে। পুলিশ ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে তাঁকে। ঝাড়খণ্ডের (Jharkhand) গিরিডিতে ঘটেছে এই ঘটনা।

অভিযুক্ত মহিলার নাম আফসানা  খাতুন। পুলিশ জানিয়েছে, ছ’বছর আগে নিজামুদ্দিন নামের এক যুবকের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। তাঁদের দুই সন্তান ছিল। এক জনের বয়স চার এবং এক জনের বয়স দুই। আফসানা খাতুনের শ্বশুর জানিয়েছেন, ঘটনার দিন স্বামীর সঙ্গে ঝগড়া হয়েছিল ওই গৃহবধূর। তিনি নিজেকে একটি ঘরে বন্ধ করে রেখেছিলেন। ঘরে ছিল তাঁর দুই বছরের ছেলেও।

অভিযোগ, কারও সঙ্গে ফোনে কথা বলছিলেন আফসানা। সেই সময়ে শিশুটি কেঁদে ওঠে। চিৎকার করে কাঁদতে শুরু করে সে। কিছুতেই তাকে থামানো যাচ্ছিল না। অভিযোগ, রাগের মাথায় তখনই শিশুর গলা টিপে ধরেন মা। পরিবারের সদস্যেরা পুলিশকে জানিয়েছেন, ঘটনার পরেও অনেক ক্ষণ দরজা বন্ধ করেই রেখেছিলেন মহিলা। রাতে শোয়ার সময় তিনি দরজা খোলেন। তাঁর স্বামী ঘরে ঢুকে শিশুটিকে অচৈতন্য হয়ে পড়ে থাকতে দেখেন। তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

আফসানাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁকে পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে। কী করে মা হয়ে নিজের সন্তানকে খুন করতে পারলেন? একথায় আফসানার সাফাই, তিনি খুন করতে চাননি। গলাও টেপেননি। কিন্তু বিরক্ত হয়ে খাট থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছিলেন সন্তানকে। তাতেই তার মৃত্যু হয়। পুলিশ শিশুটির দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest