Kanpur Election 2023: Independent candidate seeks EC nod for ‘Russian dancer and booze’ goes viral

Kanpur Election 2023: ভোট টানতে স্বল্পবসনা রুশ মহিলার নাচ – মদ, অনুমতি চেয়ে রিটার্নিং অফিসারের কাছে চিঠি প্রার্থীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উত্তরপ্রদেশে পুরসভার ভোট শুরু হয়েছে বৃহস্পতিবার। সকাল থেকেই ভোট দেওয়ার লাইন বুথে বুথে। প্রার্থীরা নিজ নিজ এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। এর মধ্যেই কানপুরের ৩০ নম্বর ওয়ার্ডের এক প্রার্থীর নামে লেখা চিঠি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। চিঠিটি লেখা হয়েছে রিটার্নিং অফিসারের কাছে। যদিও সেই চিঠি এবং ভিডিয়োর সত্যতা যাচাই করেনি The News Nest।

রিটার্নিং অফিসারের উদ্দেশে লেখা চিঠিটি অম্বেডনগর কাকাদেবের ৩০ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থীর বয়ানে লেখা হয়েছে। সেখানে বলা হয়েছে, ভোটারদের প্রলুব্ধ করার জন্য তিনি স্বল্পবসনা রুশ মহিলার নাচ এবং মদ্যপানের ব্যবস্থা করতে চান। এর জন্য রিটার্নিং অফিসারের অনুমতি চেয়েছেন তিনি। এই চিঠির সঙ্গে ভাইরাল হয়েছে স্বল্পবসনা রুশ মহিলার নাচের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে ওই মহিলাকে ঘিরে বেশ কিছু যুবক দাঁড়িয়ে আছেন।

আরও পড়ুন: Snake: মহিলা যাত্রীর ব্যাগ থেকে বের হল সাপ, হুলুস্থুল এয়ারপোর্ট

যদিও যার বিরুদ্ধে অভিযোগ, সেই নির্দল প্রার্থী সঞ্জয় দুবে দাবি করেছেন, চিঠিটি তার লেখা নয়। কেউ তাঁকে ফাঁসাতে এই কাণ্ড করেছে। ইতিমধ্যে জেলাশাসক এবং নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেছেন তিনি। সঞ্জয়ের অভিযোগ পেয়ে তদন্ত নেমেছে পুলিশও। এখন প্রশ্ন উঠছে, এই চিঠি তবে কে লিখল? ভিডিওটিই বা কোথাকার? এখনও পর্যন্ত সেই ধোয়াশা কাটেনি। উল্লেখ্য, ১১ মে কানপুরে পুরনির্বাচন।

আরও পড়ুন: UP Police : কনস্টেবল এবং তাঁর দাদা মিলে তরুণীকে গণধর্ষণ! যোগীরাজ্যে ফের মুখ পুড়ল পুলিশের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest