Raymond Group Chairman Gautam Singhania announces separation from wife Nawaz

Raymond : ৩২ বছরের দাম্পত্যে ছেদ টানলেন ‘রেমন্ড’ কর্ণধার, বাড়িতে ঢুকতে না দেওয়ার অভিযোগ স্ত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৩২ বছরের সম্পর্কে দাঁড়ি। স্ত্রীয়ের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করলেন রেমন্ড গ্রুপের চেয়ারম্য়ান ও ম্যানেজিং ডিরেক্টর গৌতম সিঙ্ঘানিয়া।১৯৯৯ সালে সলিসিটর নাদির মোদীর কন্যা নওয়াজ মোদীর সঙ্গে দাম্পত্যে সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন। ৫৮ বছর বয়সে এসে বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন ধনকুবের।তাঁদের দুই কন্যা সন্তান রয়েছে। তাদের নাম নিহারিকা ও নিশা।

স্ত্রীয়ের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেও কোথাও যেন আবেগপ্রবণ হয়ে পড়েছেন গৌতম। এক্স হ্য়ান্ডেলে লিখেছেন, ‘এই দীপাবলি অতীতের মতো আর হবে না। ৩২ বছর একসঙ্গে থাকা, বাবা-মা হওয়া এবং সবসময় একে অপরের শক্তি হয়ে পাশে থাকা…আমাদের সম্পর্কে বরাবর প্রতিশ্রুতি, সংকল্প ও বিশ্বাস ছিল। দু’জনই জীবনের সুন্দর অধ্যায় কাটিয়েছি।’  তবে তাঁরা বিচ্ছেদের পথে হাঁটলেও মেয়েদের প্রতি কর্তব্য়পালনে কোনও কমতি রাখবেন না বলে জানিয়েছেন গৌতম।

এই খবর প্রকাশ্যে আসতেই এবার ফের একটি ভিডিয়ো নিয়ে জল্পনা শুরু হয়েছে। যেখানে রেমন্ডস গ্রুপের চেয়ারম্যান গৌতম সিংহানিয়ার দীপাবলির পার্টিতে প্রবেশে বাধা দেওয়া হয় নওয়াজকে। গেটের বাইরে নওয়াজ মোদী সিংহানিয়াকে দীর্ঘক্ষণ দাঁড় করিয়ে রাখা হয় বলে দেখা যায়। নওয়াজ মোদী সিংহানিয়ার সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় (ভিডিয়োর সত্যতা যাচাই করেনি The News Nest)। যদিও গৌতম সিংহানিয়ার তরফে এ বিষয়ে এখনও কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি। দেখুন ভিডিয়ো…

গৌতম ও তাঁর স্ত্রীর সম্পর্কের অবনতি গত কয়েক মাস ধরেই হচ্ছিল বলে খবর। এমনকী স্ত্রীর উপর তিনি চড়াও হয়েছিলেন বলেও অভিযোগ। তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয় বলেও খবর। এটা গত মাসের ঘটনা। তবে এনিয়ে কোনও পুলিশের কাছে অভিযোগ করা হয়নি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest