Kalighater Kaku: The Wife of Kalighater Kaku aka Sujay krishna Bhadra passes away

Kalighater Kaku : গারদে স্বামী, হৃদরোগে প্রয়াত ‘কালীঘাটের কাকু’-র স্ত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুজয়কৃষ্ণ ভদ্রের গ্রেফতারির পর পেরিয়েছে মাত্র ২৭ দিন, সোমবার মধ্যরাতে প্রয়াত হলেন নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত এই ‘কালীঘাটের কাকু’-র স্ত্রী বাণী ভদ্র। দীর্ঘ দিন ধরেই তিনি বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন বলে জানা গেছে।  সূত্রের খবর, সোমবার রাতে নিজের মেয়ে ও জামাইয়ের সঙ্গে তিনি তাঁদের বেহালার বাড়িতেই ছিলেন। সেই সময় হঠাৎ করে গভীর রাতে তাঁর হার্ট অ্যাটাক হয়।

বাণী ভদ্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর মেয়ে ও জামাই। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৬২ বছর। তাঁর মৃত্যুতে সুজয়কৃষ্ণের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। নিয়োগ দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতার হন সুজয়কৃষ্ণ ভদ্র। তদন্তকারীদের দাবি, এই মামলায় অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা হতে চলেছে এই সুজয়কৃষ্ণের। ২৮ জুন অবধি তাঁর জেল হেফাজত হয়েছে। প্রেসিডেন্সি সংশোধনাগারে রয়েছেন তিনি।

আরও পড়ুন: HDFC: টার্গেট পূরণ হয়নি, সহকর্মীদের গালাগাল কলকাতার ব্যাঙ্ক ম্যানেজারের

আদালত অনুমতি দিয়েছে, তাঁকে জেলে গিয়ে জেরা করা যাবে। প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষকে আদালত বলেছিল, জেলের ভিতরে সুজয়ের গতিবিধি সিসিটিভির আওতায় রাখতে হবে। সেই ফুটেজ সংরক্ষণ করতে হবে। একইসঙ্গে জেলে তাঁর সঙ্গে কারা দেখা করতে আসছে সেই ফুটেজও সংরক্ষণ করার কথা বলা হয়।

সুজয়কৃষ্ণের গ্রেফতারির পর থেকেও আরও অসুস্থ হয়ে পড়েন তাঁর স্ত্রী। জানা গিয়েছে, তাঁর দেখাশোনা করতেন স্বামী। বিষয়টি আদালতে তোলেন সুজয়ের আইনজীবীও। যদিও কালীঘাটের কাকুর জামিনের আবেদন খারিজ হয়ে যায়। কালীঘাটের কাকুর গ্রেফতারির পরেই রাজনৈতিক মহল তোলপাড় হয়েছিল। তৃণমূলের বিরদ্ধে সুর চড়িয়েছিল BJP। যদিও সুজয়কৃষ্ণের পরিবারের সদস্যদের মন্তব্য ছিল, তিনি দীর্ঘদিন ধরে RSS করতেন। সংঘের আদর্শে অনুপ্রাণিত ছিলেন তিনি। পরিবারের এই দাবি নিয়ে তোলপাড় পড়ে গিয়েছিল। উল্লেখ্য, নিয়োগ দুর্নীতি মামলায় রাজ্য সরকারকে একাধিকবার নিশানা করেছেন বিরোধীরা।

আরও পড়ুন: WB Panchayat Poll: রাজ্য নির্বাচন কমিশনার পদে রাজীব সিনহার নিয়োগকে চ্যালেঞ্জ, হাই কোর্টে দায়ের মামলা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest